শিরোনাম
ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত। সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সভা

মেয়র কাপ ফুটবল লীগের উদ্বোধনে মেয়র ইকরামুল হক টিটু

71Times / ৬৭০ Time View
Update : বুধবার, ৩১ মে, ২০২৩

নিজস্ব প্রতিনিধিঃ

ময়মনসিংহে মেয়র কাপ ফুটবল লীগের শুভ উদ্বোধন করেন -মেয়র ইকরামুল হক টিটু

ময়মনসিংহ জেলা ফুটবল এসোসিয়েশন এর উদ্যোগে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সহযোগিতায় ‘মেয়র কাপ’ ময়মনসিংহ দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ ২০২২-২০২৩ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (৩০ মে ২০২৩) তারিখ বেলা ০৩ টায় রফিকউদ্দিন ভূইয়া স্টেডিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী খেলাধুলার মানোন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। তিনি উপজেলা পর্যায়েও স্টেডিয়াম নির্মানের উদ্যোগ গ্রহণ করেছেন। প্রাথমিক পর্যায় থেকে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে খেলোয়াড় তৈরির পথকে প্রসারিত করেছেন।

তিনি আরও বলেন, ময়মনসিংহ খেলাধুলার সূতিকাগার। ময়মনসিংহের নারী ও পুরুষ খেলোয়াড়গণ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সুনামের সাথে খেলছে। ময়মনসিংহের ক্রীড়া ক্ষেত্রের বিকাশে ময়মনসিংহ সিটি কর্পোরেশন অতীতে যেমন থেকেছে আগামীতেও থাকবে।

এ ফুটবল লীগে ময়মনসিংহ বিভাগের ১২ টি দল অংশগ্রহণ করছে। লীগের উদ্বোধন করেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম। স্বাগত বক্তব্য রাখেন এ লীগের আহবায়ক ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ০৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শরিফুল ইসলাম শরীফ।

জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক এ কে এম দেলোয়ার হোসেন মুকুল এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, বিশিষ্টজনের ব্যবসায়ী ও ক্রীড়া সংগঠক খন্দকার মাহবুব আলম, সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives