শিরোনাম
ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত। সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সভা

বিশেষ সংকলিত পর্ব প্রচারিত হবে সাজানো হয়েছে সম্পাদনার টেবিলে

71Times / ৫৮০৩ Time View
Update : শনিবার, ২৫ জুলাই, ২০২০

গত ঈদুলফিতরে প্রচারিত ইত্যাদির বিশেষ সংকলিত পর্বটি ব্যাপকভাবে প্রশংসিত হওয়ায় দর্শকদের অনুরোধে ঈদুল আজহা উপলক্ষে এবারও ইত্যাদির একটি বিশেষ সংকলিত পর্ব প্রচারিত হবে। পর্বটি সাজানো হয়েছে সম্পাদনার টেবিলে। সাধারণত ঈদুল আজহায় কখনও ইত্যাদি নির্মাণ করা হয় না, কিন্তু ইত্যাদির প্রচার সিডিউল অনুযায়ী ইত্যাদির নিয়মিত নতুন পর্বের প্রচার তারিখ ছিলো ৩১ জুলাই। তবে করোনা দুর্যোগের কারণে দর্শকদের সুরক্ষা ও নিরাপত্তার কথা ভেবে, এবারও দর্শক উপস্থিতিতে ‘ইত্যাদি’র নুতন পর্ব ধারণ করা সম্ভব হয়নি। সংকলিত ইত্যাদি হলেও এবারের ইত্যাদিরও কিছু অংশ নতুনভাবে ধারণ করা হয়েছে। জানানো হয়েছে সদ্য প্রয়াত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের প্রতি বিশেষ শ্রদ্ধা। উল্লেখ্য দীর্ঘ ১৫ বছর পর হানিফ সংকেতের অনুরোধে ইত্যাদির মাধ্যমেই এই গুণী শিল্পী আবারও টিভি পর্দায় ফিরে এসেছিলেন নতুন গান নিয়ে। এবারের পর্বে দেখানো হবে শিল্পী এন্ড্রু কিশোরের পরিবেশিত সেই গানটিও। রয়েছে প্রয়াত অভিনেতা হুমায়ূন ফরিদীর একটি বিশেষ পর্বসহ জনপ্রিয় তারকাদের অংশগ্রহণে নাচ, গান, নাট্যাংশের সমন্বয়ে অনেক মজার মজার পর্ব।
ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস্ লিমিটেড। ইত্যাদি একযোগে প্রচারিত হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ ঈদের ৩য় দিন রাত ০৮টার বাংলা সংবাদের পর। অনুষ্ঠানটি পুনঃপ্রচার করা হবে ০৮ আগস্ট, শনিবার রাত ০৮টার বাংলা সংবাদের পর।

( আপডেটে,মুহাম্মাদ মহাসিন, 01632912580)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives