শিরোনাম
ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত। সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে জামালপুরে প্রতিবাদ সভা

জামালপুরে ট্রাকের চাপায় ব্যাংক কর্মকর্তা নিহত 

71Times / ৩৬৭২ Time View
Update : শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

জামালপুরে ট্রাকের চাপায় ব্যাংক কর্মকর্তা নিহত
মো. আলমগীর, জামালপুর।
জামালপুর সদরের বিনন্দেরপাড়া এলাকায় জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী আনিছুর রহমান (৩৬) নামে এক ব্যাংক কর্মকর্তার নিহত হয়েছে।
বৃহস্পতিবার (৭ডিসেম্বর) রাতে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে বিনন্দেরপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহত আনিছুর রহমান সদর উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কৈডোলা এলাকার আলতাফ হোসেনের ছেলে এবং অগ্রণী ব্যাংক জামতলী বাজার শাখার ব্যবস্থাপক ও দুই সন্তানের জনক ছিলেন। তিনি পৌরসভার কাচারীপাড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ব্যাংক কর্মকর্তা আনিছুর রহমান সন্ধ্যার দিকে কাজ শেষে জামতলী থেকে মোটরসাইকেলে করে বাড়ির দিকে রওনা হন। বাড়ি ফেরার পথে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কের বিনন্দেরপাড়া এলাকায় টাঙ্গাইলগামী দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন। ঘাতক চালক ট্রাক নিয়ে পালিয়ে যায়।
এ বিষয়ে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহব্বত কবীর বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives