,


সংবাদ শিরোনাম:

অগ্নিবীণা ও দোলনচাপা হলে নতুন দুই হল প্রভোষ্ট নিয়োগ

জাককানইবি প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অগ্নিবীণা হল এবং দোলনচাপা হলের নতুন হল প্রভোষ্ট হিসেবে নিয়োগ পেয়েছেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো: মাসুদ চৌধুরী এবং নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক নুসরাত শারমিন তানিয়া ।

আজ ৩০শে সেপ্টেম্বর (সোমবার) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান এর নির্দেশে বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো: হুমায়ুন কবীর স্বাক্ষরীত এক অফিস আদেশে এ নিয়োগ দেওয়া হয় ।

প্রশাসনিক এই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় যে উক্ত পদে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে তার এই নিয়োগ বিবেচিত হবে। এ নিয়োগের ফলে তারা বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক ভাতা ও সুবিধা পাবেন । যোগদানের তারিখ হতে পরবর্তী দুই বছর কার্যকর থাকবে এ নিয়োগ বলবত ।

বিকাল ৩:৩০ মিনিটে নতুন দুই হল প্রভোষ্ট বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবকের পর তারা হল অফিসে প্রবেশ করেন এবং যার যার দায়িত্ব বুঝে নেন ।

এসময় অগ্নিবীণা হলের নতুন হল প্রভোষ্ট মো: মাসুদ চৌধুরী বলেন, আমি প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করছি । যিনি না থাকলে আজ আমরা বাংলাদেশ নামক কোন দেশ পেতাম না । এসময় তিনি দেশরতœ শেখ হাসিনাকে জন্মদিনের শুভেচ্ছা জানান ।

তিনি বলেন, আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তার জন্য আমি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানকে ধন্যবাদ জানাই । আমি আমার দায়িত্ব সর্বচ্চটা দিয়ে পালন করব । এসময় তিনি সকলের সহযোগীতা কামনা করেন ।

প্রসঙ্গত, মো: মাসুদ চৌধুরী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন এবং নুসরাত শারমিন তানিয়া দোলনচাপা হলের হাউজ টিউটর  হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

 

জাককানইবি/ বিএবি

2,808 total views, 3 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar