,


সংবাদ শিরোনাম:
«» কুমিল্লার বরুড়ার শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরী” জীবনে কিছু কথা «» কুমিল্লায় শীত কালে খেজুরের রস সংগ্রহ করার জন্য গাছিরা ব্যস্ত «» কুমিল্লায় সেতুর অভাবে জণজীবন বিপন্ন! ভোগান্তিতে ২টি উপজেলার বাসিন্দা! «» দৈনিক সংগ্রাম সম্পাদক কারাগারে আইসিটি মামলায় «» মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বিএনপির নেতাদের শ্রদ্ধা নিবেদন «» জি এম কাদের চাপে-রওশনপন্থীরা! «» আজ শহীদ বুদ্ধিজীবী দিবস «» কেরানীগঞ্জের প্লাষ্টিক কারখানায় অগ্নি দূর্ঘটনায় হতাহতে জাতীয় পার্টি চেয়ারম্যানের শোক «» জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক নির্বাচিত জহিরুল ইসলাম মিন্টু «» বাগেরহাটে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

অবশেষে ভাগ্যে জুটেছে হুইল চেয়ার কিশোরগঞ্জে

কিশোরগঞ্জ শহরের চর শোলাকিয়া এলাকার শারীরিক প্রতিবন্ধী নূরজাহান বেগম দীর্ঘদিন ধরে একটি ভাঙ্গা হুইল চেয়ারে বসে ভিক্ষা করতেন। বাড়ি থেকে ভাঙ্গা হুইল চেয়ারে করে এক স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করা তার জন্য খুবই কষ্টকর ছিল। বিভিন্নজনের কাছে তিনি একটি হুইল চেয়ার দাবি করে আসছিলেন। অবশেষে তার ভাগ্যে জুটেছে হুইল চেয়ার।

আজ শুক্রবার বিকালে কিশোরগঞ্জের বিশিষ্ট সমাজ সেবক লায়ন স্বদেশ রঞ্জন সাহা তাকে একটি হুইল চেয়ার প্রদান করেছেন। নূরজাহানের মত একই এলাকার শারীরিক প্রতিবন্ধী ছায়েম উদ্দিনকেও একটি হুইল চেয়ার দেওয়া হয়েছে।

লায়ন স্বদেশ রঞ্জন সাহার সৌজন্যে আজ শুক্রবার বিকালে শহরের খরমপট্টি এলাকায় তাদের হাতে হুইল চেয়ার তুলে দেন আন্তর্জাতিক ক্রীড়াবিদ সুবল সরকার।

এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা সৈয়দ আফাজ উদ্দিন, মো. রতন মিয়া, আজিজুর রহমান দুলাল, মাজহারুল হক, জেলা পূজা উদযাপন কমিটির সহ সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার, সাংবাদিক সাইফউদ্দীন আহমেদ লেনিন, আশরাফুল ইসলাম, শামসুল আলম শাহীন, ফারুকুজ্জামান, জুয়েল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, লায়ন স্বদেশ রঞ্জন সাহা ইতোপূর্বে অনেক দরিদ্র রোগীর চোখের অস্ত্রোপচার, দরিদ্র শিক্ষার্থীদেরকে স্কুল ব্যাগ ও অন্যান্য শিক্ষা উপকরণ প্রদান করেছেন।

কিশোরগঞ্জ প্রতিনিধি

মানবিক সেবককে ধন্যবাদ,
সামাজিক ফোরাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad