,


সংবাদ শিরোনাম:
«» দক্ষিণখানে বিএনপির ইফতার মাহফিলে বাহাউদ্দিন সাদী «» ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক হলেন ডাকসু নেতা শামস-ই-নোমান «» আমরা বরুড়াবাসী সংগঠনের উদ্যেগে পবিত্র মাহে রামাদ্বানে ঘনঘন লোডশেডিং বন্ধের দাবীতে স্বারকলিপি প্রদান «» ঢাকা-১৮ আসনে বিএনপির নেতারা সবর হচ্ছে ইফতার মাহফিল ঘিরে সাদীর নেতৃতে «» একটি মানবিক আবেদন «» ডিআইজি হাবিবুর রহমান ‘আমার মা’ সিনেমার শুভ সূচনায় «» অনেক কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ আছে ডাকলে অসুস্থর ভান-নারায়ণগঞ্জের এসপি হারুন «» উত্তরাখানে মা ও দুই সন্তানকে শ্বাসরোধে হত্যাকাণ্ড… «» কেরানীগঞ্জ কারাগার থেকে খালেদা জিয়া মামলার বিচার চলবে… «» বিশ্ব মা দিবস-২০১৯ উপলক্ষে ১০ জন “স্বপ্নজয়ী মা” কে সম্মাননা প্রদান

আমরা বরুড়াবাসী সংগঠনের উদ্যেগে পবিত্র মাহে রামাদ্বানে ঘনঘন লোডশেডিং বন্ধের দাবীতে স্বারকলিপি প্রদান

শুভ চৌধুরী, কুমিল্লা,বরুড়া উপজেলায় ঘনঘন লোডশেডিং, পবিত্র মাহে রামাদ্বানে ইফতার, তারাবীহ ও সেহরীর সময় লোডশেডিং বন্ধের দাবীতে “আমরা বরুড়াবাসী” সংগঠনের ব্যবস্থাপনায় মঙ্গলবার (১৪ মে) বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মাজহারুল ইসলামের মাধ্যমে কুমিল্লা জেলা প্রসাশক বরাবর স্বারকলিপি প্রদান করা হয়েছে।

স্মারকলিপিতে বলা হয় বরুড়া উপজেলায় প্রত্যেকটি উইনিয়নে বিদ্যুতের ঘনঘন লোডশেডিং জনজীবনকে অতিষ্ট করে তুলেছে। পবিত্র মাহে রামাদ্বানে ইফতার, তারাবীহ ও সেহরীর সময় বিদ্যুতের লোডশেডিং অবিলম্বে বন্ধের দাবী জানানো হয়।

স্বারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন, আমরা বরুড়াবাসী সংগঠনের সম্মানিত আহ্বায়ক বশিরুল ইসলাম সিরাজী, বরুড়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রোটা. কামাল হোসেন, বরুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ইলিয়াছ আহমদ, সাংবাদিক বিএম মহসিন, আ‘লীগ নেতা আহমেদ জামান মাসুদ, এমডি আজিজুর রহমান, বিল্লাল হোসেন খোকন, ওমর ফারুক, জুয়েল সওদাগর প্রমুখ।

এছাড়াও বরুড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে গন্যমান্য ব্যাক্তিবৃন্দ ও আমরা বরুড়াবাসী সংগঠনের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই বিষয়ে বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মাজহারুল ইসলাম বলেন, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবার লক্ষ্যে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে বলে বরুড়াবাসীকে আশ্বস্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar