,


সংবাদ শিরোনাম:

আমার রাজনীতির দুই যোগ,কাউন্সিলর প্রার্থী হবার ইচ্ছাই… যুবলীগ নেতা আবেদ আলী

আমার রাজনীতিতে আসার সময়কাল প্রায় দুই যোগ আগের কোন এক সময়। শিশু বয়স পার করে কৈশোরের প্রারম্ভেই এলাকার বড়ভাইদের সাথে মিছিলে মিটিংএ যেতাম।

রাজপথ আমাকে টানত, সময়ের আবর্তনে নেশার মত হয়ে গেলো রাজনীতিটা।
যৌবনের প্রথম জয়গানের মতই জয়বাংলা শ্লোগান আমার অতিপ্রিয় হয়ে পড়ে, ভাবনার জগতে খুব একটা বিচড়ন আমার ছিলোনা কখনই কিন্তু রাজনীতিতে আসার পর থেকেই ভাবতে শুরু করি।

বঙ্গবন্ধু আমার স্বপ্ন পুরুষ। তার নির্ভীক পথচলা, তার নেতৃত্ব গুনাবলি ও অসম সাহসীক কর্মকাণ্ড আমার অনুপ্রেরনা।
দেশের জন্য এবং দেশের মানুষের প্রতি বঙ্গবন্ধু ও তার সু-যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্যাগ-তিতিক্ষা , জুলুম নির্যাতন সহন করার অসীম ক্ষমতা, এবং মানব কল্ল্যানে তাদের প্রাণান্তকর প্রচেস্টা আমাকে এই রাজনীতির মাঠে নিরলস শ্রম দিতে অনুপ্ররনা যোগিয়েছে ।
অনেক বাধা বিপত্তি এসেছে আমার রাজনীতিক জীবনে, জেল জুলুমের শিকার হয়েছি, অন্যায় – অবিচার আর হয়রানী ছিলো আমার নিত্য সঙ্গী।

কিন্তু কোন কিছুই আমাকে এ পথ থেকে নাড়াতে পারেনি। মানুষের ভালো চাওয়ার এ পথ কি করে ছাড়ি আমি যেখানে আমার জাতীর পিতা স্ব – পরিবারে জীবন দিয়েছেন এ পথে থেকেই। আর তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জীবনের সকল চাওয়া পাওয়া বিসর্জন দিয়েছেন এ পথ আকড়ে ধরেই।
চলমান রাজনীতির অনেক সংস্কৃতি ভালো না লাগলেও এটাই চরম সত্যি যে দেশ ও জাতির কল্যাণ একক ব্যাক্তি উদ্যোগে করা সম্ভব নয়।কেবল মাত্র সৎ ও নিষ্ঠাবান রাজনীতি-ই করতে পারে সকল সমস্যার সমাধান।
তাই আমি আমরন শপথ নিয়েছি সমাজ উন্নয়ন , দেশ ও জাতির কল্যাণ কামনার মধ্যই নিয়োজিত রাখবো নিজেকে।
সেই লক্ষ্যকে সামনে রেখেই এবার আসন্ন ঢাকা সিটি করপোরেশন উত্তরের নির্বাচনে মানব সেবার ব্রত নিয়ে কাউন্সিলর পদপ্রার্থী হবার ইচ্ছে নিয়ে মনোনয়ন গ্রহন করেছি।

মনোনয়ন বৈধতাও পেয়েছে। এখন আপনারা যদি আমাকে আপনাদের সেবক হিসেবে যোগ্য মনে করেন তাহলে আমার জন্য দোয়া করবেন এবং ভোটের দিনে ভোট বিপ্লবের মাধ্যমে নির্বাচিত করবেন।
আর নির্বাচিত হই বা হই আমার আজীবন ব্রত মানব সেবাই রয়ে যাবে ইনশাআল্লাহ।

যুবলীগ নেতা আবেদ আলীর  ফেসবুক থেকে নেওয়া

  Abed Ali   

মুহাম্মদ মহাসিন 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar