,


সংবাদ শিরোনাম:
«» কুমিল্লার বরুড়ার শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরী” জীবনে কিছু কথা «» কুমিল্লায় শীত কালে খেজুরের রস সংগ্রহ করার জন্য গাছিরা ব্যস্ত «» কুমিল্লায় সেতুর অভাবে জণজীবন বিপন্ন! ভোগান্তিতে ২টি উপজেলার বাসিন্দা! «» দৈনিক সংগ্রাম সম্পাদক কারাগারে আইসিটি মামলায় «» মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বিএনপির নেতাদের শ্রদ্ধা নিবেদন «» জি এম কাদের চাপে-রওশনপন্থীরা! «» আজ শহীদ বুদ্ধিজীবী দিবস «» কেরানীগঞ্জের প্লাষ্টিক কারখানায় অগ্নি দূর্ঘটনায় হতাহতে জাতীয় পার্টি চেয়ারম্যানের শোক «» জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক নির্বাচিত জহিরুল ইসলাম মিন্টু «» বাগেরহাটে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

উত্তরায় জন-কর্মীবান্ধব যুবনেতা মোঃ অহেদুুজ্জামান খান রুমন

উত্তরায় ও ঢাকা- ১৮ আসনের রাজনীতি মাঠে ও জনকল্যানে লড়াকু যুবক , গনমানুষের মাঝে রয়েছে সুপরিচিত জন প্রিয় মুখ  মোঃ অহেদুুজ্জামান খান রুমন, ঢাকা-১৮ আসনের  মাটি ও মানুষের নেত্রী এড. সাহারা খাতুন এম.পি‘র ,উত্তর ১ং ওয়ার্ড কমিশনার আলহাজ্ব আফছাার উদ্দিন খান, সহ সিনিয়র সকল নেতাদের সাথে রয়েছে সুসর্ম্পক, উত্তরা থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও  উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সভাপতি, দায়িত্ব পালন করেছেন মোঃ অহেদুুজ্জামান খান রুমন।

দলের কর্মীদের যে কোন সমস্যায় সবার আগে ছুটে আসেন , দলীয় সকল কর্মসূচি পালনের ব্যস্ততার পাশাপাশি কর্মীদের সার্বক্ষণিক খোঁজ খবর নিয়ে থাকেন।

মুজিব আদর্শের তূর্য সৈনিক, বাংলাদেশ ছাত্রলীগের সোনালী অতীত, কর্মী গড়ার দক্ষ কারিগর, সাবেক মেধাবী ছাত্রনেতা , ছাত্রলীগের কর্মী থেকে নেতৃত্বের সোপান বেয়ে নিপীড়ন, নির্যাতন, জেল-জুলুম ও নানা প্রতিকূলতার মধ্যে দিয়ে ত্যাগ, বিনিময়, দৃঢ়তা, প্রজ্ঞা, প্রতিশ্রুতি ও দেশপ্রেমের সমন্বয়ে বেড়ে উঠা বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী, রাজপথের লড়াই সংগ্রামের অপ্রতিরোধ্য সৈনিক, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নব-গঠিত ৫১  নং ওয়ার্ডের আগামীতে যুবলীগের  সভাপতি হিসেবে দেখতে…।

বৃহত্তর উত্তরার আওয়ামী রাজনীতিতে অত্যন্ত জনপ্রিয় মেধাবী  সংগ্রামী কর্মী বান্ধব নেতা  মোঃ অহেদুুজ্জামান খান রুমন।  ,
সাবেক সফল সাধারণ সম্পাদক উত্তরা থানা ছাত্রলীগ , সাবেক -সভাপতি উত্তরা পশ্চিম শাখা ছাত্রলীগ,

( বার্তা বিভাগ – মুহাম্মাদ মহাসিন )

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad