উত্তরা পশ্চিমে সরকারী জমিতে বিশাল মার্কেট হাসিম ছেলে জাহিদ সিন্ডিকেট

সরকারী জমিতে বিশাল মার্কেট হাসিম ছেলে জাহিদ বলে কথা…….(অনুসন্ধ্যান চলছে ১)
মহাসীন ফিরে  : রাজধানীর উত্তরা পশ্চিম থানার সোনাগাঁও জনপথ সড়কের ১১ নম্বর সেক্টরে রাজধানী উন্নয়ন কর্তৃপ (রাজউক) এর সরকারী জমি জবর দখল করে সেই জমিতে গড়ে তুলা হয়েছে বিশাল টিন সেট মার্কেট। ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ তথা তুরাগ থানা আওয়ামীলীগের সভাপতি ও হরিরামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা মো: আবুল হাসিম চেয়ারম্যানের ছেলে আলহাজ জাহিদুল ইসলাম জাহিদ মতার দাপট দেখিয়ে এই জমি জোর পূর্বক ভাবে জবর দখল করেছেন
নামধারী যুবলীগ নেতা- ছাত্রলীগ সাঙ্গপাঙ্গরা একটি সিন্ডিকেট তৈরী করে সরকারী জমি অন্যায় ভাবে জবরদখল করে মার্কেট নির্মাণ চলছে। এছাড়া আলহাজ জাহিদুল ইসলাম জাহিদ মার্কেট বানানো, দোকান বরাদ্ব,অগ্রিম বাবদ প্রায় ৭০ থেকে ৮০ জন ব্যবসায়ী ও লোকদের কাছ থেকে কৌশলে প্রায় ২ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
সরজমিন পরিদর্শন ও ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা যায়,উত্তরা মডেল টাউনের ১১ নম্বর সেক্টর পশ্চিম থানার সোনাগাঁও জনপথ সড়কের পার্শে (রাজউক) এর ৬০ কাঠা জমি আলহাজ জাহিদুল ইসলাম জাহিদ ও যুবলীগ ও ছাত্রলীগ নেতা তার সহযোগী প্রভাবশালী ছাত্রনেতা গংরা মিলে একটি শক্তিশালী সিন্ডিকেট তৈরী করে এই নাম মাত্র মার্কেট গড়ে তুলেছেন। বিনিময়ে তারা ব্যবসায়ী ও দোকানদারদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিচেছন বলে অভিযোগ উঠেছে।


তুরাগ থানা আওয়ামীলীগের সভাপতি ও হরিরামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা মো: আবুল হাসিম চেয়ারম্যানের ছেলে আলহাজ জাহিদুল ইসলাম জাহিদ উক্ত মার্কেট বানানোর জন্য রাজধানী উন্নয়ন কর্তৃপ (রাজউক) ঢাকা উত্তর ,সিটি করপোরেশন,পুলিশ- প্রশাসন ও কতিপয় শীর্ষ স্থানীয় রাজনৈতিক নেতার নাম ভাঙ্গিয়ে এবং নিজেকে যুবলীগ নেতা পরিচয় দিয়ে প্রতি দোকান থেকে ১ লাখ থেকে শুরু করে সর্বোচচ ২ লাখ টাকা পর্যন্ত কৌশলে হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
এবিষয়ে জানতে তুরাগ থানা আওয়ামীলীগের সভাপতি ও হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা মো: আবুল হাসিম চেয়ারম্যানের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া গেছে।
এবিষয়ে জানতে যুবলীগ নেতা আলহাজ জাহিদুল ইসলাম জাহিদ এর সাথে যোগাযোগ করা হলে সে এ প্রতিবেদককে জানান, আমরা সরকারী জমিতে মার্কেট তৈরী করেছি তিনি দাবী করেন>………

(অনুসন্ধ্যান চলছে ১…)






Related News

  • তুরাগ থানা আওয়ামীলীগ সভাপতির ছেলে জাহিদ সরকারী জমি দখল করে বেপরোয়া
  • মালয়েশিয়ার মাদ্রাসায় ভয়াবহ অগ্নিকাণ্ড, নিহত ২৫
  • রোহিঙ্গাদের ত্রাণে ভাগ বসায় বখতিয়ার নামের কলঙ্ক উখিয়ার ইউ পি সদস্য!
  • উত্তরা পশ্চিমে সরকারী জমিতে বিশাল মার্কেট হাসিম ছেলে জাহিদ সিন্ডিকেট
  • তিনটি ধাপে দুর্বল হয় ধর্ষণের মামলা
  • বিশ্বজিৎ হত্যার রায় : ২ জনের ফাঁসি, চারজনের যাবজ্জীবন
  • সানি লিওনের সাথে দেখা করতে চেয়েছিল পর্নোব্যবসায়ী ফুয়াদ
  • ঘুষের টাকাসহ গ্রেপ্তার সেই প্রকৌশলী বরখাস্ত
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *