,


সংবাদ শিরোনাম:
«» সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলো শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক «» ঢাকায় মানববন্ধনে বিচার দাবী ইটভাটার শ্রমিক পুড়িয়ে হত্যা গোপালগঞ্জে «» উত্তরা রিক্সা মালিক ঐক্য পরিষদের প্লেট বানিজ্যর শাসন-পুলিশের হয়রানী বন্ধে চাদাবাজী? «» কুমিল্লায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের র‌্যালি ও আলোচনা সভা পালন «» গোপালগঞ্জে ইমদাদ হত্যার প্রতিবাদে এবং মাদক ও অবৈধ ইটভাটার পরিবেশ দুষনের বিরুদ্ধে মানববন্ধন কারীদের হুমকির অভিযোগ «» লন্ডনে অনুষ্ঠিত হল ভৈরববাসীর মিলন মেলা «» বরুড়া উপজেলাকে কুমিল্লা জেলায় রেখে কুমিল্লা বিভাগ ঘোষণা করার দাবিতে মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। «» সিলেটে স্বামীকে  বেঁধে রেখে  স্ত্রীকে  ধর্ষণ, গ্রেপ্তার ৩ «» উওরায় রাজপথের অপ্রতিরোধ্য জনপ্রিয় জনবান্ধবে,নিয়ামুল ইসলাম নাইচ «» ফেনী থেকে গ্রেফতার আলোচিত সেই শম্পা : নুসরাতকে পুড়িয়ে হত্যার

এরশাদ সত্যিই অসুস্থ-পরশু সিঙ্গাপুর যাবেন-অসুস্থতা নিয়ে নানা প্রচারণা…

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সত্যিই অসুস্থ। বেশ কিছুদিন ধরে তিনি হাসপাতালেই আছেন। চিকিৎসা নিচ্ছেন। ২০ জানুয়ারি তিনি উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যেতে পারেন।
দলীয় সূত্রে জানা গেছে , গত ৮/১০ দিন ধরে সাবেক এই রাষ্ট্রপতি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি রয়েছেন। তাঁর হাটুতে ব্যথাসহ শারীরিক নানা সমস্যা রয়েছে, বার্ধক্যজনিত সমস্যা তো আছেই। গেল নির্বাচনের আগে এরশাদ সিএমএইচ এ ভর্তি হওয়ার পর তাঁর রোগ ও চিকিৎসা নিয়ে নানা কথা হয়, কেউ কেউ তখন ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের আগে এরশাদের সিএমএইচ এ ভর্তি ঘটনা সামনে নিয়ে আসেন। রোগ ও চিকিৎসা নিয়ে অনেকে সন্দেহ ও সংশয় প্রকাশ করেন। দেশি-বিদেশি গণমাধ্যমে এ নিয়ে নানা ধরনের সংবাদ প্রকাশিত হয়। কিন্তু খবর নিয়ে জানা গেছে, কোন সংশয় বা সন্দেহ নয়, জাপা চেয়ারম্যান সত্যিকারার্থেই অসুস্থ। তিনি নিরবে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে আজ হুসেইন মুহাম্মদ এরশাদ এর একজন ঘনিষ্ট ব্যক্তি তাকে হাসপাতালে দেখে এসে নিজের ফেসবুক আইডিতে লেখেন, এরশাদ অসুস্থ হয়ে হাসপাতালে আছেন। কখনও বাসায় কখনও সিঙ্গাপুর। অসুস্থতা নিয়ে নানা প্রচারণা।  আজ (১৮ জানুয়ারি) গেলাম দেখতে। প্রথমে চিনতে অসুবিধা হচ্ছিল। কয়েক মুহুর্ত সময় নিলেন, তারপর শুধালেন। কিছুক্ষণ কথা বললেন। তবে যতটা শুনেছিলাম তত গুরুতর নয় তার অবস্থা। মেমোরি ঠিক আছে। কথা শুনতে পান ভাল। বলেনও। তবে বেশ দুর্বল। বললেন, কাল বাসায় যাবো, পরশু সিঙ্গাপুর। দোয়া করি উনি সুস্থ হয়ে ফিরে আসুন।

এ বিষয়ে জাপা চেয়ারম্যানের প্রেসসচিব ও দলটির প্রেসিডিয়ামের অন্যতম সদস্য সুনীল শুভ রায় এ প্রতিবেদককে জানিয়েছেন এরশাদ অসুস্থ। ৮/১০ দিন ধরে সিএমএইচ এ ভর্তি রয়েছেন। তাঁর হাটুতে ব্যাথাসহ নানা সমস্যা রয়েছে।

অপরদিকে গত ১৬ জানুয়ারি তারিখ উল্লেখ করে আজ (১৮ জানুয়ারি) শুক্রবার সকালে গণমাধ্যমে পাঠানো হুসেইন মুহাম্মদ এরশাদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের অবর্তমানে দলটির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। এরশাদ বলেন, আমি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে পার্টির সর্বস্তরের নেতাকর্মী-সমর্থকদের জানাচ্ছি যে, আমার অবর্তমানে বা চিকিৎসাধীন অবস্থায় বিদেশে থাকাকালীন পার্টির বর্তমান কো-চেয়্যারম্যান গোলাম মোহাম্মদ কাদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন। তিনি বলেন, পার্টির গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এই নিয়োগ প্রদান করেছেন। যা ইতিমধ্যেই কার্যকর হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar