,


সংবাদ শিরোনাম:

এস.এম. আজহারুল ইসলাম স্মৃতি নাইট ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন অন্বেষা ক্লাব

এস.এম. আজহারুল ইসলাম স্মৃতি নাইট ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন অন্বেষা ক্লাব

 

মো: বদরুল আলম বিপুুল, জেলা প্রতিনিধি:  এস এম আজহারুল ইসলাম স্মৃতি নাইট ফুটবল টুর্নামেন্টে জাগরন ছাত্র সংসদ সখিপুরকে বিশাল ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে অন্বেষা ক্লাব মধ্য আড়াই পাড়া।

 

গতকাল (১৮ আগষ্ট) রাত ৮টায় সখিপুর পি.এম. পাইলট মডেল (গভ:) স্কুল এন্ড কলেজ মাঠে এস এম আজহারুল ইসলামের স্মৃতির স্মরণে নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় অন্বেষা ক্লাব মধ্য আড়াই পাড়া জাগরন ছাত্র সংসদ সখিপুরকে  ৩-১ হোলে হারিয়ে হারিয়ে বিশাল ব্যবধানে  চ্যাম্পিয়ন হয়েছে।

 

ফাইনাল ম্যাচে সখিপুর জাগরন ছাত্র সংসদকে মাঠে দাড়াতেই দেয়নি অন্বেষা ক্লাবের খেলোয়াররা। খেলার দশ মিনিট যেতে না যেতেই ১ম গোল তারপর একে একে বিরতির আগেই তিন তিনবার গোলের দেখা পায় অন্বেষা ক্লাবের খেলোয়াররা।

 

বিরতির পর মাঠে নেমে আরও আক্রমণাত্মক হয়ে ওঠে অন্বেষা ক্লাবের খেলোয়াররা। কিন্তু শত আক্রমণের পরেও আর গোলের দেখা পায়নি অন্বেষা ক্লাব।

 

খেলার বিষয়ে জানতে চাইলে অন্বেষা ক্লাবের ক্রীড়া সম্পাদক এবং ঢাকা আবাহানীর স্ট্রাইকার ফয়সাল আহমেদ শীতল বলেন, আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি এবং আমাদের টার্গেট ছিল ম্যাচটা জয় পাওয়ার। অবশেষে আমরা তাই পেয়েছি।

 

 

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু, উদ্বোধক  হিসেবে উপস্থিত ছিলেন সখিপুর থানা অফিসারস ইনচার্জ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখিপুর বাজার বণিক সমিতির সভাপতি ইয়ারুম তালুকদার এবং সখিপুর প্রেস ক্লাবের সভাপতি শাকিল আনোয়ারসহ প্রমুখ।

 

 

 

বিএবি/টাংগাইল

1,640 total views, 2 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar