,


সংবাদ শিরোনাম:
«» «» ঢাকা মেট্রোপলিটন ডিএমপি’র অপরাধ পর্যালোচনা সভায় পুরস্কৃত হলেন যারা «» মাদক সেবন,বিক্রেতা,আশ্রয় ও প্রশ্রয়কারী কাউকে ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার মিজানুর রহমান «» ভালো-মন্দের এফডিসি «» তোতা কাহিনী,গল্পের বই প্রকাশিত বইমেলায়-লেখক আমিনুল ইসলাম মামুন «» কুমিল্লা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সিআরইউ নেতৃবৃন্দের মতবিনিময় «» দেশের বড় বড় ব্যবসায়ী গ্রুপ এখন অনেক গণমাধ্যম প্রতিষ্ঠানের মালিক:বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ «» ঢাকা জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা,সভাপতি সালমা ইসলাম-সম্পাদক ইমতিয়াজ «» কুমিল্লায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৫ «» ভুলতে পারিনা তোরে মামুন সরকার…..

কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া)সবখানেই রয়েছে জনপ্রিয়তা নূর মোহাম্মদের

পুলিশের শীর্ষ পদ আইজিপি থেকে অবসর নিয়ে রাষ্ট্রদূত। এখন একেবারে জনগণের কাতারে।
সবখানেই রয়েছে তার জনপ্রিয়তা। নূর মোহাম্মদ, এক নামেই তিনি সবার কাছে পরিচিত।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন থেকে নির্বাচন করার লক্ষ্যে তিনি আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এর আগে এক বছর ধরে তিনি এলাকায় সভা-সমাবেশ, গণসংযোগসহ বিভিন্ন কার্যক্রম করেছেন। মানুষের সামনে সরকারের উন্নয়ন কার্যক্রমের কথা তুলে ধরেছেন। এলাকায় তিনি যেখানেই ঘুরেছেন, বিভিন্ন দলের সাধারণ কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ তার সঙ্গে স্বতঃস্ফূর্তভাবে থেকেছেন।
সদা হাস্যোজ্জ্বল, মিষ্টভাষী, স্পষ্টবাদী এবং অমায়িক আচরণের কারণে তিনি সব শ্রেণি-পেশার মানুষের মন জয় করেছেন।

কর্মক্ষেত্রে তার যেমন সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করার সুনাম রয়েছে, তেমনি তিনি মানুষকে স্বপ্ন দেখাচ্ছেন উন্নত ও সফল জীবনের। স্বপ্ন দেখাচ্ছেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার।

রাজনীতির মারপ্যাঁচে নয়, বরং সহজ সরল জীবনযাপনই তাকে জনগণের কাছে টানছে। সততা ও নৈতিক আদর্শের নূর মোহাম্মদকেই মানুষ চেনে। অনায়াসে যে কেউ তার কাছে ভিড়তে পারেন, মন খুলে কথা বলতে পারেন।
সরকারের একজন বড় আমলা হয়েও তার ব্যতিক্রমী এসব গুণাবলী আকৃষ্ট করছে মানুষকে।

নূর মোহাম্মদকে ঘিরে এলাকার বহুধা বিভক্ত দলীয় নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ এখন। তাকে নিয়েই আশার বীজ বুনছেন তারা। নির্বাচনী বৈতরণী পার হতে তার বিকল্প নেই বলে অনেকেই মনে করেন

সাইফউদ্দীন আহমেদ লেনিন,কিশোরগঞ্জ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar