,


সংবাদ শিরোনাম:
«» কুমিল্লা জেলার ১১ ক্যাটাগরিতে ৮ পুলিশ কর্মকর্তার সাফল্য অর্জন।  «» পীর কাশিমপুরে জনসচেতনতামূলক ক্যাম্পেইন «» ”কুমিল্লা মুরাদনগরের মাদ্রাসা ছাত্র রহমতুল্লাহ ৫ দিন ধরে নিখোঁজ” «» নির্বাচিত হলে সমস্যা সমাধানের সর্বাত্মক চেষ্টা করবো ৪৭ নম্বর ওয়ার্ডের হেলাল তালুকদার «» ধানের শীষের প্রার্থীর পক্ষে গণজোয়ার দেখতে পাচ্ছি «» উওরার রাজপথে আফছার খানের প্রচারনায়,আবারো নির্বাচিত হবে বিপুল ভোটে… «» জাপার যুগ্ম মহাসচিব ফেরারি ফাঁসির আসামি-টঙ্গীতে নানা রকম ফেসবুকে ঝড় ? «» দুই সিটি ভোট কেন্দ্রের তালিকা প্রকাশ «» কুমিল্লায় শীতকালীন ক্রীড়া প্রাতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী- ডা: দিপু মনি। «» দুই সিটি নির্বাচনের নতুন তারিখ ১ ফেব্রুয়ারি

কুমিল্লায় এমপি“র কন্যার বিয়েতে আওয়ামী লীগের হেভী ওয়েট নেতা ও মন্ত্রীদের ভীড়…

                   বিয়ের অনুষ্টানকে উৎসবে রূপ দিয়েছে
সাইফুল ইসলাম ফয়সাল :  কুমিল্লা আদর্শ (সদর-৬) আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহারের কন্যা আয়মান বাহার সোনালীর বিবাহোত্তর সংবর্ধনায় অনুষ্ঠানে কেন্দ্রীয় আওয়ামী লীগের হেভী ওয়েট নেতা ও মন্ত্রী পরিষদের একাধিক সদস্য ও সংসদ সদস্যদের উপস্থিতি বিয়ের অনুষ্টানকে উৎসবে রূপ দিয়েছে। কনের বাবা বৃহত্তর কুমিল্লার প্রবীন নেতা আ ক ম বাহাউদ্দিন বাহার ও বরের বাবা কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক নৌ পরিবহন মন্ত্রী সংসদ সদস্য শাজাহান খান হওয়ায় এ অনুষ্ঠানকে বিশেষ গুরুত্ব দিয়ে অনুষ্ঠানে যোগ দিতে ঢাকা থেকে কুমিল্লায় ছুটে এসেছেন সকলে।
অনুষ্ঠানে যোগ দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হেলিকপ্টারে করে কুমিল্লায় আসেন, যথা সময়ে আসেন কুমিল্লা ৮ সংসদীয় আসন নাঙ্গলকোট থেকে নির্বাচিত সংসদ সদস্য অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, স্থানীয় সরকার ও এলজিআরডি মন্ত্রী কুমিল্লা ৯ লাকসাম থেকে নির্বাচিত সংসদ সদস্য তাজুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, কৃষক লীগের সভাপতি সমির চন্দ্র চন্দ, সংরক্ষিত মহিলা আসনের এমপি এরোমা দত্ত, সংসদ সদস্য নাসিমুল আলম চৌধুরী নজরুল, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, বেশ কয়েকজন সচিব এবং প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। কুমিল্লা প্রশাসনের প্রায় সকল কর্মকর্তারাই উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর আবদুস সালাম, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, জেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভিসি এমরান কবির চৌধুরী, কুমিল্লা বার্ডের পরিচালক, জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামসহ রাজনৈতিক নেতৃবৃন্দ, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও একাধিক মন্ত্রী সংসদ সদস্যের উপস্থিতিতে কুমিল্লা পরিনত হয় উৎসবের নগরীতে।
এমপি বাহার এর দ্বিতীয় কন্যার বিয়ে উপলক্ষ্যে বুধবার ২৫ ডিসেম্বর কুমিল্লা সদর আসনের ১৫টি স্থানে আপ্যায়নের ব্যবস্থা করা হয়। এসব স্থানে ২৫ হাজার লোক আপ্যায়িত হন। আমন্ত্রীতদের মধ্যে রাজনৈতিক কর্মী ও এমপি বাহারের অনুসারিই ছিল বেশি। মূল অনুষ্ঠান হয় কুমিল্লা টাউনহল ঘেষা কুমিল্লা ক্লাবে। সেখানেই বড়-কনে উপস্থিত হন।
কুমিল্লা সদর আসনের এমপি হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের দ্বিতীয় কন্যা আয়মান বাহার সোনালী ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান এমপির পুত্র আসিবুর রহমান খানের বিয়ে হয়। বিয়ের একবছর পর বুধবার (২৫ ডিসেম্বর) কুমিল্লায় অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা।
এমপি বাহার কন্যার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানকে ঘিরে গত কয়েকদিন ধরেই কুমিল্লা জুড়ে সাজ-সাজ অবস্থা তৈরি হয়। সকলকে দাওয়াত দেয়া হয় কার্ড দিয়ে। ২০ হাজার কার্ড ছাপিয়ে কুমিল্লা সদর আসনের আওতাধীন ২৭টি ওয়ার্ড ও ৬টি ইউনিয়ন পরিষদের ওয়ার্ড ভিত্তিক নেতৃবৃন্দকে দাওয়া দেওয়া হয়। আমন্ত্রিত অতিথিদের খাওয়া-দাওয়ার জন্য ১৫টি স্থানে আপ্যায়নের ব্যবস্থা করা হয়। বুধবার সকাল থেকে বেলা সাড়ে তিনটা পর্যন্ত ১৫টি স্থানে চলে খাওয়া-দাওয়া। প্রতিটি অনুষ্ঠানস্থলে দায়িত্ব পালন করে এমপি বাহারের কর্মীরা। কালিরবাজার ইউনিয়নের দায়িত্বে থাকা কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল জানান, দাওয়াত পাওয়া একজন কর্মীও না খেয়ে যায়নি। তিনি বলেন দাওয়াত পেয়েছেন এমন শতভাগ আমন্ত্রীতই উপিস্থিত ছিলেন।
খোঁজ নিয়ে জানা গেছে, বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিতদের জন্য আপ্যায়নের ব্যবস্থাপনা করা হয় কুমিল্লা ক্লাব, কুমিল্লা স্টেডিয়ামের জিমনেশিয়াম, কুমিল্লা স্টেশন ক্লাব, কুমিল্লা প্রেসক্লাব, জেলা আইনজীবী সমিতি মিলনায়তন, বাতাবাড়িয়া এলাকার আইরিশ হিল রেস্টুরেন্ট, রাণীর বাজার ফাইন্ড কমিউনিটি সেন্টার, নগরীর রাজগঞ্জ এলাকার ক্যাপসিকাম পার্টি সেন্টার, মুরাদপুর এলাকার গ্লোবাল কমিউনিটি সেন্টার, ঢুলিপাড়া এলাকায় অবস্থিত ফান টাউন, টমছমব্রিজ এলাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিশন মিলনায়তন, বিজিবি কুমিল্লা সেক্টরের শালবন হলরুম, পুলিশ লাইনস্ শহীদ আর. আই. আবদুল হালিম মিলনায়তন ও পুলিশ ম্যাস, রেইসকোর্স এলাকার কিউ প্যালেস পার্টি সেন্টারে। আর খাবারের ম্যানুতে ছিলো পোলাউ, মুরগীর রোস্ট, খাসির মাংস, গরুর মাংস ও জর্দা। দুপুর আড়াইটায় বরযাত্রী নিয়ে কুমিল্লায় আসেন এমপি শাজাহান খান। মেয়ের জামাইসহ বরযাত্রী হয়ে আসা সকলকে নিজ হাতে আপ্যায়ন করেন এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার ও তার সহধর্মীনী মেরেুন্নেছা বাহার।
( আবডেট- মুহাম্মাদ মহাসিন )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad