• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

কুমিল্লায় ডিবি পুলিশের পৃথক অভিযানে  ৬০কেজি গাঁজা ও  গাড়ীসহ ০২ জন আটক।

71Times / ৭৭০২ Time View
Update : রবিবার, ২০ আগস্ট, ২০২৩

কুমিল্লায় ডিবি পুলিশের পৃথক অভিযানে  ৬০কেজি গাঁজা ও  গাড়ীসহ ০২ জন আটক।
সাইফুল ইসলাম ফয়সালঃ
কুমিল্লা  জেলা গোয়েন্দা শাখা, কুমিল্লায় কর্মরত এসআই(নিঃ)/ মোঃ মামুনুর রশিদ, এএসআই/ মোঃ ইলিয়াস, এএসআই/ জহির আলম ও সংগীয় ফোর্সসহ কুমিল্লা জেলার সকল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করাকালে কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন চান্দিনা বাস স্ট্যান্ডস্থ চট্টগ্রাম-টু-ঢাকা গামী মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন যানবাহন তল্লাশী করেন। পরবর্তীতে সকাল ০৯:০০ ঘটিকায় ঢাকা মেট্রো-ঘ-১১-০৪৮১ রেজিঃ নাম্বারের ০১টি সাদা রংয়ের পাজারো জীপ গাড়ী কুমিল্লার দিক হতে আসতে দেখে গাড়ীটি থামানোর জন্য সংকেত দিলে  চালক গাড়ী না থামিয়ে দ্রুত ঢাকা অভিমুখী চলে যেতে থাকে। একপর্যায়ে উক্ত  গাড়ীর চালক দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে সকাল ০৯:৩০ ঘটিকার সময় দাউদকান্দি মডেল থানাধীন দাউদকান্দি টোল প্লাজার ১০নং টোল বক্সের সামনে যেয়ে টোল প্লাজায় ডিউটিরত আনসার সদস্য মোঃ জুয়েল রানা (৩৫)কে স্বজোড়ে ধাক্কা দিয়ে দুর্ঘটনা ঘটনায় এবং সড়কের রোড ডিভাইডারে থাক্কা খেয়ে গাড়ীটি থেমে যায়। উক্ত দুর্ঘটনায় ডিউটিরত আনসার সদস্য মোঃ জুয়েল রানা (৩৫) এর ডান পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম প্রাপ্ত হয় এবং গাড়ীর সামনে, পিছনে ও দুই পাশের গ্লাস ভেঙ্গে যায়। পরবর্তীতে গাড়ীর চালক আসামী ১। মোঃ মাসুম (২৮), পিতা-আব্দুর রশিদ, মাতা মরিয়ম বেগম, গ্রাম-দুর্গাপুর, ০৪ নং বারপাড়া ইউনিয়ন, গাড়ীর ভিতরে চালকের পাশের সিটে বসা অপর আসামী ২। মোঃ জসিম উদ্দিন (৩৪) পিতা- মোঃ রফিকুল ইসলাম, মাতা- রেহেনা বেগম, গ্রাম- উলুরচর, ২৭ নং-ওয়ার্ড, কুমিল্লা সিটি কর্পোরেশন, উভয় থানা-সদর দক্ষিণ মডেল, জেলা-কুমিল্লা দ্বয়কে আটক করেন। দুঘর্টনায় জখম প্রাপ্ত আনসার সদস্য মোঃ জুয়েল রানা (৩৫)কে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন। তথায় উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় ধৃত আসামী ১। মোঃ মাসুম (২৮), ২। মোঃ জসিম উদ্দিন (৩৪)দ্বয়ের বহনকৃত উক্ত ঢাকা মেট্রো-ঘ-১১-০৪৮১ রেজিঃ নাম্বারের সাদা রংয়ের পাজারো জীপ গাড়ীটি তল্লাশী করে গাড়ীর ভিতরে পিছনের সিটের উপর ০৩(তিন) টি চটের -বস্তার ভিতরে রক্ষিত প্রতিটি বস্তায় খাকী স্কচটেপ দ্বারা মোড়ানো ১০(দশ)টি পোটলা করে মোট (১০×৩)=৩০(ত্রিশ)টি পোটলা, প্রতি পোটলায় ০২(দুই) কেজি করে মোট (৩০×২) =৬০(ষাট)কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি সাদা রংয়ের পাজারো জীপ গাড়ী, যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ঘ-১১-০৪৮১, ইঞ্জিন নং ও চেসিস নং অস্পষ্টকৃত গাড়ীটি আজ ১৮/০৮/২০২৩খ্রিঃ তারিখ ০৯:৫৫ ঘটিকায় জব্দ তালিকা মূলে জব্দ করেন।
উক্ত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা দাউদকান্দি মডেল থানায় তারিখ- ১৮/০৮/২০২৩; ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১৯(গ) তৎসহ  ২০১৮ সালের সড়ক পরিবহন আইনের ৯৮/১০৫  রুজু করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives