• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

কুমিল্লায় ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে সিভিল সার্জন অফিস এই তথ্য জানায়

71Times / ৪৬৪ Time View
Update : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

কুমিল্লায় মঙ্গলবার ৮০ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে পাঁচ হাজার ৩৬০ জনের। এ দিন তিন জনসহ এ পর্যন্ত মোট মারা গেছেন ১৪১ জন। কুমিল্লা সিটি করপোরেশনে ৫৭ জনসহ জেলায় এদিন সুস্থ হয়েছে ৩৩৯ জন। সর্বমোট সুস্থ হয়েছে তিন হাজার ৫৬৩ জন। মঙ্গলবার সিভিল সার্জন অফিস এই তথ্য জানায়।

সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, মঙ্গলবার শনাক্তদের মধ্যে রয়েছে সিটি করপোরেশনের ৩০জন, বুড়িচং ও বরুড়ায় সাতজন করে, চৌদ্দগ্রাম ১০ জন, লাকসাম ও মনোহরগঞ্জ চারজন করে, সদর দক্ষিণে দুইজন, ব্রাক্ষণপাড়ায় একজন, মেঘনা, লালমাই ও দাউদকান্দিতে তিনজন করে এবং দেবিদ্বারে ছয়জন আক্রান্ত হয়েছে। কুমিল্লা সিটি করপোরেশনে ও চৌদ্দগ্রামে ৫৭ জন করে, আদর্শ সদরে তিনজন, বুড়িচংয়ে পাঁচজন, বরুড়ায় ১৬ জন, তিতাসে ৬০ জন, দাউদকান্দি ৯৭ জন, ব্রাক্ষণপাড়ায় ৪১ জন, সদর দক্ষিণে  দুইজন ও দেবিদ্বারে একজনসহ এ দিন কুমিল্লায় ৩৩৯ জন সুস্থ হয়েছে। জেলায় ২৪হাজার ৯০৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার ফল এসেছে ২৪হাজার ৮১০ টি।  এ দিন কুমিল্লা নগরী, চান্দিনা ও সদর দক্ষিণে মারা গেছেন তিনজন।

 

(মুহাম্মাদ মহাসিন,বার্তা বিভাগ 01632912580 )


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives