,


সংবাদ শিরোনাম:
«» ”কুমিল্লা মুরাদনগরের মাদ্রাসা ছাত্র রহমতুল্লাহ ৫ দিন ধরে নিখোঁজ” «» নির্বাচিত হলে সমস্যা সমাধানের সর্বাত্মক চেষ্টা করবো ৪৭ নম্বর ওয়ার্ডের হেলাল তালুকদার «» ধানের শীষের প্রার্থীর পক্ষে গণজোয়ার দেখতে পাচ্ছি «» উওরার রাজপথে আফছার খানের প্রচারনায়,আবারো নির্বাচিত হবে বিপুল ভোটে… «» জাপার যুগ্ম মহাসচিব ফেরারি ফাঁসির আসামি-টঙ্গীতে নানা রকম ফেসবুকে ঝড় ? «» দুই সিটি ভোট কেন্দ্রের তালিকা প্রকাশ «» কুমিল্লায় শীতকালীন ক্রীড়া প্রাতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী- ডা: দিপু মনি। «» দুই সিটি নির্বাচনের নতুন তারিখ ১ ফেব্রুয়ারি «» শীতকালীন প্রকৃতি ও মানব জীবনের পরিবেশ দর্শন «» একজন সফল চেয়ারম্যানের গল্প,নিরন্তর কাজ করে যাচ্ছেন…

কুমিল্লা জেলা সিএনজি ১৫৬৯ শ্রমিক ইউনিয়ন পরিচালনা নিয়ে সংগঠনের বিবৃতি

কুমিল্লা জেলা সিএনজি ১৫৬৯ শ্রমিক ইউনিয়ন পরিচালনা নিয়ে সংগঠনের বিবৃত

 কুমিল্লা জেলা অটোটেম্পু, অটোরিক্সা সিএনজি, মিশুক টেক্সি, বেবিটেক্সি ও টেক্সিকার ড্রাইভার শ্রমিক ইউনিয়ন রেজি: নং- চট্র-১৫৬৯ শ্রম দপ্তর কর্তৃক অনুমোদিত । শ্রমিক বান্ধব ও যাত্রী সাধারণের সেবামূলক সংগঠন, শ্রম দপ্তরের নিয়ম মেনে কান্দিরপাড় শাখা পরিচালনা করেন হাবিব ও টমছমব্রিজ সিএনজি স্ট্যান্ড প্রধান কার্যালয় কর্তৃক শ্রমিকদের পরিচালনা করে থাকি এবং পদুয়ার বাজার  বিশ্বরোড মালিক সমিতি রেজিঃ নং ৫৫৫৭ ও সম্মিলিত ভাবে পরিচালনা করে, যাহার সকল হিসাব নিকাশ শাখা কার্যালয়ের নেতৃবৃন্দর কাছে সংরক্ষণ হয়ে থাকে । প্রধান কার্যালয়ের কোন প্রকার হস্তক্ষেপ নাই । ১৫৬৯ সিএনজি শ্রমিক ইউনিয়নের কর্মকর্তাগণ শুধুমাত্র সিএনজি শ্রমিকদেরকে পরিচালনা করে থাকে । অন্য কোন পরিবহনের সাথে ১৫৬৯ এর সাথে কর্মকর্তারা জড়িত নহে যদি কেউ ১৫৬৯ কর্মকর্তাদের নামে অন্য কোন পরিবহনকে নিয়ে অপপ্রচার চালায়, তা হবে মিথ্যা ও বানোয়াট । পক্ষতামূলক সুনির্দিষ্ট তথ্য জেনে অভিমত প্রকাশ করার জন্য সকলকে অনুরোধ করছি । ১৫৬৯ সিএনজি শ্রমিক ইউনিয়নের কর্মকর্তাদের নামের তালিকা নিম্নে প্রদত্ত করা হইল । সভাপতি হাজী আবদুল কাদের, সহ-সভাপতি আবু কাউছার খন্দকার, সাধারন সম্পাদক মোঃ আলম,  সহ- সাধারন সম্পাদক মোঃ গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মোঃ কবির হোসেন, কোষাধ্যক্ষ মোঃ কামাল উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ জিন্নাত আলী রিমন, আশিকুর রহমান আজাদ, আমির হোসেন ভুট্টু, আবদুল্লাহ জাকির , মাহফুজ । ব্যক্তি আলম নয় সংগঠন পরিচালনা হয় সংগঠনের সকল কর্মকর্তাদের সমন্বয়ে । এককভাবে আলমের নাম উল্লেখ করে কেউ অপপ্রচার চালালে ইহা হবে মিথ্যা বানোয়াট ও প্রতিহিংসামূলক । মোঃ আলম সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে থাকে । তাহার উপর ন্যাস্তকৃত দায়িত্ব সে পালন করে থাকে ।

1,000,678 total views, 4 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad