,


সংবাদ শিরোনাম:
«» মাদারীপুরের মিন্টু জাতীয় পার্টি`র তথ্য ও গবেষণা সম্পাদক নির্বাচিত «» কুমিল্লায় বৈদ্যুতিক খুঁটি পড়ে মর্মান্তিক মৃত্যু   «» আওয়ামীলীগের রিনি“র চশমা মার্কার ভোট প্রচারে সরগরম মাঠে সমর্থকরা;ফায়দাবাদ-দক্ষিণখানে… «» তেঁতুলিয়ায় এবার “ইত্যাদি”প্রচার হবে ৩১ জানুয়ারি «» দেশের যেকোনো প্রত্যন্ত অঞ্চলের বিপদগ্রস্ত মানুষ পুলিশের পরিচালিত জরুরি সেবা ৯৯৯-এ ফোনে পাচ্ছেন সহায়তা «» টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ পরীক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়া মাহফিল «» Character Analysis Essay Procedure «» কুমিল্লা জেলার ১১ ক্যাটাগরিতে ৮ পুলিশ কর্মকর্তার সাফল্য অর্জন।  «» পীর কাশিমপুরে জনসচেতনতামূলক ক্যাম্পেইন «» ”কুমিল্লা মুরাদনগরের মাদ্রাসা ছাত্র রহমতুল্লাহ ৫ দিন ধরে নিখোঁজ”

”কুমিল্লা মুরাদনগরের মাদ্রাসা ছাত্র রহমতুল্লাহ ৫ দিন ধরে নিখোঁজ”

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের হিরারকান্দা গ্রামের বিল্লাল মিয়ার ছেলে ও নারায়ণগঞ্জের রুপগঞ্জ বাঘপাড়া নূরুল উলুম মাদানিয়া মাদ্রাসার ছাত্র রহমতুল্লাহ (১৬) ঢাকা সাইনবোর্ড এলাকা থেকে ৫ দিন ধরে নিখোঁজ। এ ঘটনায় ওই ছাত্রের মা হোছনা আক্তার ফতুল্লা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

রহমতুল্লার মা হোছনা আক্তার জানান, তার ছেলে বাঘপাড়া নূরুল উলুম মাদানিয়া মাদ্রাসায় হেফজ বিভাগের আবাসিক ছাত্র হিসেবে পড়ালেখা করত। নিখোঁজ হওয়ার ১০ দিন আগে গত ৬ জানুয়ারী মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়িতে আসে। এরপর ১৭ জানুয়ারী সকালে বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পর রাত ৯ টার দিকে তার বন্ধু রাজু ও সাকিলের সাথে মাদ্রাসা থেকে বের হয়ে সাইনবোর্ড এলাকায় রহমতুল্লার চাচা ছাইফুলের কাছে যায়। পরে রাত ১০ টাকার দিকে রাজু ও সাকিল মাদ্রাসায় ফিরে এলেও রহমতুল্লাহ আসেনি। পরদিন রহমতুল্লার খোঁজখবর নিতে তার মা মাদ্রাসার এক শিক্ষকের সঙ্গে মুঠোফোনে কথা বলেন। তখন ওই শিক্ষক জানান, রহমতুল্লাহ মাদ্রাসায় আসেনি। এর পর থেকেই রহমতুল্লার পরিবার সব আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও তার সন্ধান পায়নি। পরে ২০ জানুয়ারি ফতুল্লা থানায় ওই ছাত্রের মা জিডি করেন।

নিখোঁজের বিষয়ে জানতে চাইলে রাজু ও সাকিল বলেন, রহমতুল্লাহ তার কোন এক বন্ধুর সাথে কথা বলবে তাই আমাদেরকে মাদ্রাসায় চলে যেতে বলে সে সাইনবোর্ড থেকে যায়।

এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, দেশের সব থানায় বার্তা পাঠানো হয়েছে। ওই ছাত্রকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি, একই সঙ্গে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজখবর নিচ্ছেন।

23,807 total views, 4 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad