,


সংবাদ শিরোনাম:

কুমিল্লা লালমাইয়ে শ্রমিক অফিসে সন্ত্রাসী হামলা (ভিডিওসহ)

https://youtu.be/EOJ0x9KoBPQগত সোমবার সন্ধ্যা ৭:০০ টার সময় কুমিল্লা লালমাই হাজতখোলা বাজারে শ্রমিক অফিসে সভাপতি মোশারফ হোসেনসহ তার নেতাকর্মীদের নিয়ে টাকা-পয়সার হিসাব নিকাশ করা অবস্থায় মমিন ডাক্তারের ছেলে সোহাগ তার সংগ নিয়ে শ্রমিক অফিসে হামলা করে সভাপতি মোশারফ হোসেন কে তাদের হাতে দা,ছেনি, হকিস্টিক দিয়ে সভাপতি কে বেধম ♦মারধর করে তারপর সভাপতির সাথে থাকা মোবাইল ফোন, নগদ ৮৫ হাজার টাকা অফিসের সব নিয়ে যায়।এসময় বাজারের ব্যবসায়িরা ভয়ে দোকান-পাট বন্ধ করে চলে যান।

https://youtu.be/EOJ0x9KoBPQ

ঘটনার সত্যতা প্রকাশের জন্য লালমাই হাজতখোলা শ্রমিক ইউনিয়নের সভাপতি তিনি নিজে গিয়ে লালমাই থানায় মামলা দায়ের করেন বলেন জানান,এ বিষয়ে খবর পেয়ে মমিন ডাক্তারের ছেলে সোহাগ তার কথিত ভাড়াটিয়া সন্ত্রাসী তার বাড়িতে রাখেন বলে জানা যায়। বাগমারা শ্রমিক ইউনিয়ন সভাপতি মোঃ সোলেমান ও ক্যাশিয়ার খোকন সাংবাদিকদের জানান যে মমিন ডাক্তারের বাড়িতে বৈয়রাগত সন্ত্রাসীরা সোহাগের নেতৃত্বে তারা বাড়িতে,আশেপাশে উথপেতে আছে বলে জানা যায় শ্রমিকদের উপর হামলা চালাবে বলে জানান। এসময় সাংবাদিক,লালমাই থানার ওসি বদুরুল আলম হাওলাদার কে জানান সাংবাদিক এ খবর পেয়ে তাতখনিকভাবে ঘটনা স্তলে এস.আই এমদাদসহ তার সঙ্গীয় পোর্স নিয়ে পরিদর্শন করেন।
আরোও জানা যায় ডাক্তার মমিনের ছেলে সোহাগ বিভিন্ন সময় শ্রমিক অফিসে চাদা দাবি না দিলে শ্রমিক অফিস বন্ধ করে দেবে বলে হুমকি দেয়।তার বিষয়ে এলাকার মানুষ জানান ইয়াবা ও মাদক চোরাকারবারি,গত কয়েক মাস আগে অতর্কিতভাবে কুমিল্লা র‍্যাফ ১১ ব্যাটালিয়ান ১ হাজার পিস ইয়াবাসহ সোহাগ কে গ্রুেফাতার করে জেল হাজতে পাঠান।আবারোও নয় মাস জেল কাটার পর এলাকায় এসে উপ্ততো শুরু করে দেয়।

 

 

 

18,653 total views, 4 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad