,


সংবাদ শিরোনাম:
«» সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলো শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক। «» জাতীয় পার্টির চেয়ারম্যানের সংবাদ সম্মেলন বন্যা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে «» মোহনা টিভির জ্যেষ্ঠ প্রতিবেদক মুশফিকুর রহমানকে উদ্ধার করা হয়েছে «» আত্মত্যাগের বিনিময়েই হয় কোরবানি  «» উত্তরাতে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির নতুন কমিটি গঠন «» ডেঙ্গু প্রতিরোধে জাককানইবি’তে ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান «» জাককানইবি’র অধীনে এমডিএস কোর্সের পূণর্মিলনী অনুষ্ঠিত «» টঙ্গীর সাংবাদিকদের সাথে গণসচেতনতামূলক মতবিনিময়ে আওয়ামীলীগের নেতারা! «» জাককানইবি’তে বঙ্গবন্ধু নীলদলের মাস ব্যাপি কাল ব্যাজ ধারণ কর্মসূচী «» বঙ্গবন্ধুর “অসমাপ্ত আত্নজীবনী” পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত করার দাবি ছাত্রলীগ নেতা রাকিবের

গাজীপুরের পূবাইলে যুগান্তরের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আখতার হোসেন :  ‘সাহসী অভিযাত্রা দুই দশকে যুগান্তর স্লোগানকে সামনে রেখে গাজীপুরের পূবাইলে স্বজনদের নানা আয়োজনে উদযাপন করা হলো যুগান্তরের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী।

আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মিরের বাজার পূবাইল প্রেসক্লাবের হলরুমে পূবাইল প্রেসক্লাব সভাপতি, স্বজন উপদেষ্টা ও পূবাইল যুগান্তর প্রতিনিধি মো. আখতার হোসেনের সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, দেশ ও জাতির এগিয়ে যাওয়া ও এগিয়ে নেয়ায় যুগান্তরের বলিষ্ঠ ভূমিকা রয়েছে। প্রথম শ্রেণির জাতীয় পত্রিকা দৈনিক যুগান্তরের সঙ্গে পাঠক হিসেবে অনেক দিন ধরে আমরা জড়িত। যুগান্তরের ২০ বছরে পদার্পণে অংশ নিতে পেরে নিজেদের গর্বিত মনে করছি। সাহসী ভূমিকার জন্য যুগান্তরকে আমরা ভালোবাসি। আশা করব, যুগান্তরের সাহসিকতার ধারাবাহিকতা চলমান থাকবে যুগ-যুগান্তর।

এ সময় কেক কাটা ও আলোচনা সভায় অংশ নেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. শামীম আহমেদ দেওয়ান, পূবাইল আদর্শ কলেজের সহকারী অধ্যাপক মো. আফজাল হোসেন, গাজীপুর জিএমপির পূবাইল থানার ওসি নাজমুল হক ভূইয়া, গাজীপুর মহানগর আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকী জুলি, সভাপতি বাঙ্গালগাছ আনসার ভিডিপি ক্লাব মো. মমিন উদ্দিন খান।

আরও উপস্থিত ছিলেন পূবাইল যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা ৪১নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোমেন মিয়া, সহসভাপতি নারায়ণ চন্দ্র দাস, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল, স্বজন সদস্য মেহেদি হাসান, আল আমিন হোসেন, মো. দৌলত হোসেন, মো. মজিবুর রহমান খাঁন, আল আমিন সরকার প্রমুখ।

(৭১ মুহাম্মাদ মহাসিন)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar