,


সংবাদ শিরোনাম:
«» «» ঢাকা মেট্রোপলিটন ডিএমপি’র অপরাধ পর্যালোচনা সভায় পুরস্কৃত হলেন যারা «» মাদক সেবন,বিক্রেতা,আশ্রয় ও প্রশ্রয়কারী কাউকে ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার মিজানুর রহমান «» ভালো-মন্দের এফডিসি «» তোতা কাহিনী,গল্পের বই প্রকাশিত বইমেলায়-লেখক আমিনুল ইসলাম মামুন «» কুমিল্লা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সিআরইউ নেতৃবৃন্দের মতবিনিময় «» দেশের বড় বড় ব্যবসায়ী গ্রুপ এখন অনেক গণমাধ্যম প্রতিষ্ঠানের মালিক:বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ «» ঢাকা জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা,সভাপতি সালমা ইসলাম-সম্পাদক ইমতিয়াজ «» কুমিল্লায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৫ «» ভুলতে পারিনা তোরে মামুন সরকার…..

চলচ্চিত্রের অভিনেতা তানভীর হাসানের ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা : মঞ্চ, টিভি ও চলচ্চিত্রের অভিনেতা এবং পরিচালক তানভীর হাসান সুমনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে উত্তরা (পূর্ব) থানার পুলিশ।

আজ শুক্রবার দুপুরে লাশ উদ্ধারের পর বিকেলে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তানভীর হাসান সুমনের বোনের স্বামী ইশতিয়াক আহমেদ এবং তাঁর স্ত্রী কোহিনূর নাহার আখন্দের সঙ্গে কথা বলে পুলিশ জানতে পেরেছে, তানভীর হাসান অনেক দিন থেকেই মানসিকভাবে অসুস্থ ছিলেন। পুলিশ ধারণা করছে, মানসিকভাবে অসুস্থতার কারণেই হয়তো তানভীর হাসান আত্মহত্যা করেছেন।

উত্তরা (পূর্ব) থানার উপপরিদর্শক আবদুর রহিম গণমাধ্যমকে জানান, খবর পেয়ে দুপুর সাড়ে ১২টা নাগাদ উত্তরা ৪ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কে তানভীর হাসান সুমনের বাসায় তাঁরা যান। সেখানে গিয়ে প্রাথমিক তদন্তে তাঁরা জানতে পারেন, তানভীর হাসান সুমন গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা নাগাদ ঘুমাতে যান। রুমের দরজা ভেতর থেকে ভেজানো ছিল। সকাল সাড়ে ১০টার দিকে রুম পরিষ্কার করার জন্য গৃহপরিচারিকা রুমের ভেতর প্রবেশ করেন। তখন প্রথম তিনি তানভীর হাসানকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

তানভীর ঢাকা লিটল থিয়েটারের সদস্য ছিলেন। পরে তিনি নাট্যকেন্দ্রে যোগ দেন। নাটকে অভিনয়ের পাশাপাশি তিনি পরিচালনাও করেছেন। বিজ্ঞাপনচিত্র নির্মাতা হিসেবে অল্প দিনেই সুনাম অর্জন করেন। কাজ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও। ছবি আঁকতেন, ছিলেন ফ্যাশন ডিজাইনার। তিনি ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করার পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar