,


সংবাদ শিরোনাম:

ছাত্রদলের মোঃ রুহুল আমিন যখন ছাত্রলীগে!

গাজীপুরে ছাত্রলীগ ও আওয়ামী পরিবারে  ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে…

ছাত্রলীগের কমিটি সময় আসলেই কিছু সুযোগসন্ধানী সুপারিশ করে এবং তেল মেরে ঠিকি নিজের পদ আদায় করে নেয়। এতে বঞ্চিত হয় রাজপথে দীর্ঘ সময় শ্রম দেয়া ত্যাগী কর্মীরা। গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ কৃষি বিষয়ক সম্পাদক মোঃ রুহুল আমিন এক সময় ছাত্রদল এর রাজনীতি করতো। ২০০৬ সালে তৎকালীন কাউলতিয়া ইউনিয়ন ছাত্রদল কমিটির যুগ্ম আহবায়ক এর পদ পায় এবং দায়িত্ব পালন করে। ২০০৮ সালে আওয়ামীলীগ ক্ষমতায় আসলে রাতারাতি ছাত্রলীগ বনে যায় এই রুহুল আমিন। পরবর্তীতে সেন্ট্রাল সহ মহানগরের গুরুত্বপূর্ণ পদ ভাগিয়ে নেন সু কৌশলে এতে স্থানীয় পর্যায়ে তৃণমূল নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভ ও হতাশা পরিলক্ষীত হতে দেখা যায়।

  জানাযায় এবার নাকি সে মাহানগর ছাত্রলীগের কেন্ডিডেট এতে করে গাজীপুরে ছাত্রলীগ ও আওয়ামী পরিবারে ব্যাপক আলোচনা ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। নাম প্রকাশ না করার শর্তে নগর ছাত্রলীগের নেতাকর্মীরা এই ব্যাপারে বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের দৃষ্টি আকর্ষণ এবং সঠিক পদক্ষেপ কামনা করেছেন যাতে করে এধরনের লোক পদ দিয়ে ছাত্রলীগ কে কলঙ্কিত করা না হয়।

গাজীপুর থেকে প্রতিবেদক মামুন মিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar