,


সংবাদ শিরোনাম:

ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক হলেন ডাকসু নেতা শামস-ই-নোমান

নিজস্ব প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ৩০১ জন বিশিষ্ট এই কেন্দ্রীয় কমিটিতে যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ছাত্র পরিবহন সম্পাদক শামস-ই-নোমান।

সোমবার (১৩ মে) শোভন-রাব্বানীর সুপারিশ ক্রমে মাননীয় প্রধানমন্ত্রীর অনুমোদনের মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়।

 

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় শামস-ই-নোমানকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তার রাজনৈতিক সহকর্মীরা।

 

নব-নির্বাচিত ছাত্রলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শামস-ই-নোমান বলেন, ‘আমি শোভন ভাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার ওপর আস্থা রেখে এমন একটা বড় দায়িত্ব দেওয়ার জন্য। আমি যথাসাধ্য চেষ্টা করবো আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য। আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনের মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে দিন রাত নিরলস ভাবে কাজ করে যাবো।’

 

ছাত্রলীগের গত কমিটির কেন্দ্রীয় সংসদের কার্যনির্বাহী সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের সাবেক উপ-শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদকের দায়িত্বে থেকে দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে রাজনীতি করে আসছেন শামস-ই-নোমান ।তিনি মেধা ও যোগ্যতা দিয়ে ছাত্রলীগের সকল কাজে নিজেকে সম্পৃক্ত রেখে মুক্তিযুদ্ধের চেতনায় দেশগড়তে আজীবন শেখ হাসিনার কর্মী হিসেবে থাকতে চান।

 

উল্লেখ্য, নব-নির্বাচিত যুগ্ন-সাধারণ সম্পাদক শামস-ই-নোমান ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার সন্তান। তিনি বাংলাদেশ ছাত্রলীগের গত কমিটির কেন্দ্রীয় সংসদের কার্যনির্বাহী সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের সাবেক উপ-শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদকের দায়িত্ব কৃতিত্বের সাথে পালন করেন।

 

 

বিএবি/বিএসএল

1,000,107 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar