• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন- শুভ

71Times / ২৪৭২ Time View
Update : মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

সোমবার ( ৮ই আগস্ট ) ছিল আমার জন্মদিন। প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করছি সেই মহান আল্লাহকে । যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হবার তৌফিক দিয়েছেন শুকরিয়া ( আলহামদুলিল্লাহ ) !

৮ই আগস্ট রাত ১২ টা বাজার পর থেকেই আমার শ্রদ্ধেয় বড় ভাই – বোন , সহকর্মী , সহপাঠী , আত্মীয় – স্বজন , ছোট ভাই – বোন ও প্রান প্রিয় বন্ধুরা ফেসবুক , মেসেঞ্জার , টেক্সট , হোয়াটসঅ্যাপ , ইমো ও মোবাইল ফোনে কল সহ বিভিন্ন মাধ্যমে যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সকলের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি ।

আপনাদের এমন আন্তরিকতা , ভালবাসা , শুভেচ্ছা ও আমার প্রতি শুভ কামনা সত্যিই আমাকে উদ্বেলিত ও মুগ্ধ করেছে ।

আমার উচিত ছিল প্রত্যেকের শুভেচ্ছার জবাব ব্যক্তিগতভাবে দেয়া কিন্তু যে পরিমান শুভেচ্ছা আপনারা আমাকে জানিয়েছেন তার আলাদা করে জবাব দেয়ার কাজটি আমার জন্য সত্যিই কঠিন হয়ে পড়েছে ।

আপনাদের ভালবাসায় আমি এমনভাবে সিক্ত যে আপনাদের কারো কারো শুভেচ্ছা বার্তা পড়েছি আর চোখের পানি ফেলেছি । কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো । আপনাদের এই অফুরন্ত ও স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে । আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন ।

প্রত্যেকটি মানুষের কাছে তার জন্মদিনের বার্তাটি আনন্দের । আমার মতো একজন অতিক্ষুদ্র মানুষের কাছেও তেমনই ।

সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া ও আমার প্রাণপ্রিয় বাবা – মায়ের প্রতি সশ্রদ্ধ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যাদের কল্যাণে আমি আজ পৃথিবীর আলো দেখতে পারছি । আমি সবার কাছে দোয়া চাই । আমি অতিক্ষুদ্র মানুষ টা যাতে একদিন বৃহৎ হতে পারি আমার কর্মের মাধ্যমে ।

আজ শৈশব , কৈশর আর অনেকটা ফেলে যৌবনে আমি । জীবন চলার বাঁকে জন্ম দিয়েছি কত রূপকথা , ছোট বড় গল্প আর নাটক । ছোট্ট একটা জীবনে কত ইতিহাসের সাক্ষী হয়ে আছি । এই পৃথিবীতে এমনি একটি দিনে আমি এসেছিলাম । সেই জন্য আমি আমার সৃষ্টিকর্তা মহান রাব্বুল আল আমিনের কাছে দায়বদ্ধ । তিনি আমায় সৃষ্টি করেছেন তিনিই আমার রব ।

আজ থেকে মৃত্যুর এক বছর কাছাকাছি চলে এলাম ! জীবনটা অনেক সুন্দর যদি সুন্দর করে দেখা যায় । তবে একথাও ঠিক বিচিত্র এই জীবনে বৈচিত্রময় হয়ে ওঠা অনেকটাই কঠিন । যারা হয়ে উঠতে পারে তাদেরকেই মানবজাতি সারাজীবন মনে রাখে।

পরিশেষে আবারও সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত : স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু – গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি । সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি । আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি !


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives