• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে টেকনাফে ২০ হাজার মানুষকে গণভোজে সাবেক এমপি বদি

71Times / ২২৪ Time View
Update : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

টেকনাফ উপজেলা প্রতিনিধি মোহাম্মদ শহিদুল্লাহঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকীর ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী দোয়া ও গণভোজের কর্মসূচির অংশ হিসেবে টেকনাফ পৌরসভায় সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদির নিজস্ব অর্থায়নে পৌরসভার পুরান পল্লান পাড়া ও দক্ষিণ জালিয়া পাড়া এলাকায় ২০ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ আগস্ট) প্রত্যেক সভা স্হলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন কালো ব্যাচ ধারণ করে সকাল খতমে কুরআন, নেতৃবৃন্দের উপস্থিতিতে দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজের মধ্য দিয়ে টেকনাফ পৌর সভার দু’টি ওয়ার্ডে প্রায় ২০ হাজার মানুষের জন্য গণভোজের আয়োজন করা হয়।

খতমে কোরআন ও দোয়া মাহফিল শেষে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে প্রথম সভা এবং পরে দক্ষিণ জালিয়া পাড়া মাঠে দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়েছে। দু’টি জায়গায় ১টি জালিয়া পাড়া আরেকটি পুরান পল্লান পাড়া উক্ত সভায় সভাপতিত্ব করেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর ও প্যালেন মেয়র মুজিবুর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন উখিয়া-টেকনাফ সংসদীয় আসনের সাবেক সাংসদ আলহাজ্ব আবদুর রহমান বদি। বিশেষ অতিথি ছিলেন উখিয়া আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী চেয়ারম্যান,সাধারণ সম্পাদক চেয়ারম্যান নুরুল হুদা,উখিয়া উপজেলা আওয়ামী লীগের সবেক সহ সভাপতি আবুল মনছুর চৌধুরী। বিশেষ অতিথি আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ, টেকনাফ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর কোহিনুর আক্তার, টেকনাফ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর ( সিআইপি), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরোয়ার আলম, স্থল বন্দরের ব‍্যবসায়ী ওমর ফারুক (সিআইপি), জাতীয় শ্রমিক লীগ টেকনাফ উপজেলা শাখার সভাপতি শাহাজাহান মিয়া, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর দিল মোহাম্মদ দিলু, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর হাফেজ এনামুল হাসান, পৌর শ্রমিক লীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া, সাধারণ সম্পাদক সৈয়দ আলম বকুল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদ মোহাম্মদ শহিদুল্লাহ, আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের নেতাকর্মী ও গণমাধ্যমকর্মীরা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকীর মাসব্যাপী দোয়া ও গণভোজের কর্মসূচির অংশ হিসেবে টেকনাফে ৫০ হাজার মানুষকে খাওয়াবেন বলে ঘোষণা দেন সাবেক সাংসদ বদি। তারই প্রেক্ষিতে আজ ৩০ আগস্ট প্রায় ২০ হাজার মানুষকে খাবার দিলেন। অনুষ্ঠানে শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আত্মার মাগফিরাতের দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, টেকনাফ বাস স্টেশন মসজিদের ইমাম। এছাড়াও (১৬ই আগস্ট) বাহারছড়া ইউনিয়ন, ১৫ ই আগষ্ট সকাল ১১ টা থেকে সেন্টমার্টিন ইউনিয়নের বাতিঘর জিনজিরা উচ্চ বিদ্যালয়, ১৬ই আগষ্ট সকাল ১১ টা থেকে বাহারছড়া ইউপির বড়ডেইল সরকারি প্রাঃ বিদ্যালয়,বাহারছড়া ইউনিয়ন পরিষদ, নুরানি মাদ্রাসা পুরানপাড়া আয়োজনে প্রস্তুতি সম্পন্ন হয়েছেন। উল্লেখ্য,হোয়াইকং,টেকনাফ সদর ও হৃীলা ইউনিয়নে সাবেক এমপি আলহাজ্ব আব্দুর রহমান বদি অনুরূপ অর্থায়নে শোক দিবস পালন করেছেন।

দুর্যোগপূর্ণ আবহওয়া ও প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে বৃষ্টিতে ভিজে এমপি বদির এ অবদানের কথা ধারণ করে ভালোবাসায় সিক্ত হয়ে গণভোজে অংশগ্রহণ করলেন, টেকনাফ পৌর সভার সর্বস্তরে মানুষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives