,


সংবাদ শিরোনাম:

জাতীয় পার্টি চেয়ারম্যানের সাথে ফিলিস্তিনের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান। আজ দুপুর ১২টা থেকে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে ঘন্টাব্যাপী এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
বৈঠকে ফিলিস্তিনের রাষ্ট্রদূত ও জাতীয় পার্টি চেয়ারম্যান সৌহার্দ্যপূর্ণ পরিবেশে মত বিনিময় করেন। এসময় ফিলিস্তিনের রাষ্ট্রদূত ইউসুফ এস ওয়াই রামাদান কৃতজ্ঞচিত্তে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের কথা স্মরণ করেন। হুসেইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা করে ফিলিস্তিনের রাষ্ট্রদূত বলেন ফিলিস্তিন রাষ্ট্র এবং সেদেশের মানুষের প্রতি পল্লীবন্ধুর অকৃত্রিম ভালোবাসা আমরা আজীবন স্মরণ করবো।
জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ফিলিস্তিনিদের ন্যায্য দাবির বিষয়ে জাতীয় পার্টির সমর্থন পূর্নব্যাক্ত করেন। তিনি বলেন হৃদ্যতাপূর্ণ পরিবেশে পারস্পরিক আলোচনা অত্যান্ত ফলপ্রসূ হয়েছে।
এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা এবং চেয়ারম্যানের উপদেষ্টা মাহমুদুর রহমান মাহমুদ উপস্থিত ছিলেন।

ঢাকা, মঙ্গলবার, ১১ ফেব্রæয়ারি-২০২০ :

(আপডেট- মুহাম্মাদ মহাসিন )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad