• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন

মুভি বাংলা টিভির মাসুদুর রহমান নির্বাচিত হয়েছে…

71Times / ৫৭২ Time View
Update : রবিবার, ১২ জুলাই, ২০২০

বাংলাদেশ সাংবাদিক উন্নয়ন সংস্থা এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন মাসুদুর রহমান।

নিজস্ব প্রতিবেদক- বাংলাদেশ সাংবাদিক উন্নয়ন সংস্থা কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মুভি বাংলা টিভি’র সাংবাদিক মাসুদুর রহমান।

রাজধানীর গুলশান নিকেতন এলাকায় সংগঠনের কার্যালয়ে ৫৭ জন বিশিষ্ঠ কমিটি ঘোষনা করা হয়। এতে সভাপতি সাকিব ইরতেজা চৌধুরী (সাকিব সনেট) সাধারণ সম্পাদক মোঃ আবির চৌধুরী নির্বাচিত হয়েছেন। মাসুদুর রহমান বর্তমানে রাজধানীতে মুভি বাংলা টিভিতে কর্মরত রয়েছেন।তিনি জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার চর ধানাটা গ্রামের মোজাম্মেল হকের ছেলে।অনলাইন এমআরনভোবার্তা২৪.কম এর সম্পাদক তিনি । দৈনিক আলোচিত জামালপুর, টিভি স্যাটেলাইট বাংলা টিভিতে, টিভি স্যাটেলাইট মুভি বাংলা টিভিতে সরিষাবাড়ী প্রতিনিধি , দৈনিক সন্ধ্যাবানী পত্রিকায় সরিষাবাড়ী উপজেলা ভ্রাম্যমান প্রতিনিধি, জাতীয় দৈনিক জনতার সংবাদ পত্রিকায় জামালপুর জেলা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। এ ছাড়াও তিনি একাধিক জাতীয় পত্রিকায় ঢাকাতে কর্মরত । জাতীয় মানবাধিকার ইউনিট চট্টগ্রামে ২০২০ সালের ২২ ফেব্রুয়ারী সাংবাদিকতায় বিশেষ ভুমিকা রাখায় সংগঠক সম্মাননা লাভ করেন।

২০২০ সালের ২৮ এপ্রিল মাসুদুর রহমান তেজগাঁও কলেজ সাংবাদিক সমিতির সদস্য সচিব নির্বাচিত হয় । প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) তে উন্নয়ন সাংবাদিকতা, সাংবাদিকতার বেসিক কোর্স সম্পন্ন করে সার্টিফিকেট অর্জন করেছেন মাসুদুর রহমান ।
নব নির্বাচিত যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বলেন

আগামীতে দেশের সকল সাংবাদিকদের স্বার্থ রক্ষায় ও তাদের বিপদে আপদে পাশে থাকব। দেশের যে কোন এলাকা থেকে কোন সাংবাদিক সহযোগিতা চাইলে অবশ্যই তাকে সহযোগিতা করব। সংবাদ কর্মীদের অধিকার আদায়ে বাংলাদেশ সাংবাদিক উন্নয়ন সংস্থা গুরুত্বপুর্ণ ভুমিকা পালন করবে।

(আপডেটে’মুহাম্মাদ মহাসিন’ বার্তা বিভাগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives