• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

জামালপুরে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

71Times / ৫৬৮০ Time View
Update : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩

জামালপুরে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ
মো. আলমগীর, জামালপুর।
“শত সংগ্রামে-অজস্র গৌরবে, স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে” এই স্লোগানকে সামনে রেখে জামালপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৯জুলাই) বিকেলে বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরু হয়। পরে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পিটিআই গেইট এলাকায় গিয়ে শেষ হয়। পরে সেখানে এক শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।
জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানুর সঞ্চালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন জামালপুর সদর-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, অ্যাডভোকেট আমান উল্লাহ আকাশ, জিএসএম মিজানুর রহমান, হাজী দিদার পাশা, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, আ ব ম জাফর ইকবাল জাফু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসিনা আকাশ, জেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, জেলা শ্রমিক লীগের সভাপতি মশিউর রহমান বাবু, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ, জেলা যুব মহিলা লীগের সভাপতি ফারহানা সোমা, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম পারুল প্রমুখ।
এছাড়াও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, অধ্যাপক আশরাফ হোসেন তরফদার, যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, দপ্তর সম্পাদক খন্দকার রেজাউল করিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সালেহীন রেজা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শাহরিয়ার উজ্জ্বল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নারায়ণ চন্দ্র পাল রানা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সাজদা-ই-জান্নাত তনু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মনজুরুল ইসলাম লানজু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক জাকির হোসেন রুকু, মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফারজানা ইয়াসমিন লিটা, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি মনিরা চৌধুরী সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, আগামী নির্বাচন হবে দেশের সংবিধান অনুযায়ী। বিএনপিরা যতই তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখেন না কেন কোন লাভ হবে না। শেখ হাসিনার অধীনে ছাড়া কোন নির্বাচন হবেনা।
বক্তারা আরও বলেন, কোন বিদেশীদের প্রেসক্রিপশনে এই বাংলাদেশে নির্বাচন হবে না। বঙ্গবন্ধুর নেতৃত্বে ৩০ লক্ষ মানুষ রক্ত দিয়ে বাংলাদেশ অর্জন করেছে পাকিস্তানীদের হাতে তুলে দেওয়ার জন্য নয়। আগামী দিনে জামালপুর জেলার মানুষের জানমাল রক্ষার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সাথে আওয়ামী লীগের নেতাকর্মীরা সতেষ্ট থাকবে বলেও হুশিয়ারি দেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives