• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

জামালপুরে আ: লীগ নেতা বাবুর মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল 

71Times / ৪৭৪৫ Time View
Update : রবিবার, ৩ মার্চ, ২০২৪

জামালপুরে আ: লীগ নেতা বাবুর মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল
মো. আলমগীর, জামালপুর।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সভাপতি, জামালপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক (সদ্য বহিষ্কৃত) আসাদুজ্জামান আকন্দ বাবুর  নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে জামালপুরে  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২ মার্চ) দুপুরে শহরের তমালতলা মোড়ে এ ঘন্টাব্যাপী মানববন্ধনের আয়োজন করা হয়।
দি জামালপুর চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি ইকরামুল হক নবীনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন শহর সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, আসলাম হোসেন প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, আসাদুজ্জামান আকন্দ বাবুকে মিথ্যা মামলা দিয়ে জেলে বন্দী করে রাখা হয়েছে। যার জন্ম আওয়ামী লীগ পরিবারে, ছাত্র জীবন থেকেই যে নেতা কখনো দুর্নীতিকে প্রশ্রয় দেননি, যিনি কখনো সন্ত্রাসীদের কাছে মাথানত করননি, খালেদা জিয়ার সরকারের ক্লীন হার্ট চলাকালীন সময়ে একটি সন্ত্রাসী মামলা দেখানোর সাহস দেখায়নি। সেই নেতার বিরুদ্ধে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কতিপয় দুষ্কৃতকারী নেতা মিথ্যা সন্ত্রাসী মামলা দিয়ে বাবু কে জেলে বন্ধি করে রেখেছে, আমরা তার নিঃশর্ত মুক্তি চাই।
বক্তারা আরো বলেন, আমরা কোনো অরাজকতা চাই না, প্রশাসনের উপর আমাদের যথেষ্ট আস্থা আছে। তাই প্রশাসনে কাছে আমাদের দাবী আসাদুজ্জামান আকন্দ বাবুর মুক্তি, তার মুক্তির বিলম্বিত হওয়ার কারনে জামালপুর শহরে কোন রকম অরাজগতা সৃষ্টি হলে এর দায়ভার প্রশাসন কে নিতে হবে।
মানববন্ধন শেষে তমালতলা থেকে বিক্ষোভ মিছিল  বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে দয়াময়ী মোড়ে শহীদ মিনারের পাদদেশে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে ইকরামুল হক নবীন আইন শৃঙ্খলা বাহিনী ও মিডিয়া কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের সমাপ্ত ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives