• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

জামালপুরে ডেঙ্গু জ্বরে প্রাণ গেল শিক্ষার্থীর

71Times / ৮৩১৬ Time View
Update : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩

জামালপুরে ডেঙ্গু জ্বরে প্রাণ গেল শিক্ষার্থীর
মো. আলমগীর, জামালপুর।
জামালপুরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মো. রুহান (১৭) নামে এক এসএসসি পাশ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় ডেঙ্গুতে দুই শিক্ষার্থীর মৃত্যু হলো।
মঙ্গলবার (১২সেপ্টেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ থেকে পাওয়া গেছে এই তথ্য। এর আগে ডেঙ্গু উপসর্গ নিয়ে রবিবার (১০সেপ্টেম্বর) শিক্ষার্থী রুহানকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন সোমবার রাত ১০টার দিকে তিনি মারা যান। শিক্ষার্থী রুহান জামালপুর পৌরসভার আলিহারপুর গ্রামের মো. আজিজল হকের ছেলে।
রুহানের পরিবার সূত্রে জানা যায়, গত ৫ দিন আগে জ্বরে আক্রান্ত হন রুহান। বাড়িতেই তার চিকিৎসা চলছিল। অবস্থা খারাপের দিকে গেলে রবিবার তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে।
এ বিষয়ে সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, শিক্ষার্থী রুহানের ডেঙ্গু শনাক্ত হবার পর জামালপুর জেনারেল হাসপাতালে তার প্রয়োজনীয় চিকিৎসা চলছিল। গতকাল সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মাদারগঞ্জ উপজেলায় এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হলো।
তিনি আরো জানান, জেলায় গত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ১৫ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে জামালপুর জেনারেল হাসপাতালে ১০জন, মাদারগঞ্জে ২জন, ইসলামপুরে ১জন, সরিষাবাড়িতে ১জন ও দেওয়ানগঞ্জে ১জন। এছাড়া এখন পর্যন্ত জামালপর জেলার হাসপাতালগুলোতে ৪৯ জন ডেঙ্গু আক্রান্ত রোগী চিকিৎসাধীন আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives