• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

জামালপুরে তারেক ও জোবাইদার বিরুদ্ধে রায়’র প্রতিবাদে বিক্ষোভ

71Times / ৮৮০৩ Time View
Update : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

জামালপুরে তারেক ও জোবাইদার বিরুদ্ধে রায়’র প্রতিবাদে বিক্ষোভ
মো. আলমগীর, জামালপুর।
জামালপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে আদালতের ফরমায়েশী রায় উল্লেখ করে বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা ইউনিট।
রবিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত আইনজীবী সমিতির কার্যালয়ের সামনে এ সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।
জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম জেলা ইউনিটের নেতা আইনজীবী ফজলুল হকের সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।
সমাবেশে আইনজীবীদের মধ্যে আরও বক্তব্য দেন আইনজীবী গোলাম নবী, আইনজীবী মনজুর কাদের বাবুল খান, আইনজীবী দিদারুল ইসলাম প্রমুখ।
সমাবেশে এডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন বলেন, ২০১৪ ও ২০১৮ সালে মানুষ ভোট দিতে পারে নাই। ১৫ বছরে এ অবৈধ সরকার দেশকে একটি কারাগারে পরিণত করেছে। আজ দেশের প্রশাসন সাধারণ মানুষের জন্য কাজ করে না, কাজ করে আওয়ামী লীগের জন্য। রাজনৈতিক উদ্দেশ্য হাসিল ও ক্ষমতাকে পাকাপোক্ত করার জন্যই তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে এ ফরমায়েশি রায় দেওয়া হয়েছে। এ রায় দিয়ে বিএনপিকে আন্দোলন থেকে পিছনে হটানো যাবেনা। আমরা দেশের মানুষ আজ ঐক্যবদ্ধ। আগামীতে তারেক রহমানের নেতৃত্বেই আমরা শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামাবো এবং তত্বাবধায়কের অধীনে নির্বাচন দিতে বাধ্য করবো।
পরবর্তীতে তিনি আগামী ৮ আগস্ট ১০টায় একই দাবিতে আদালত প্রাঙ্গণে অবস্থান কর্মসূচির ঘোষণা দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives