• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

জামালপুরে নাদিম হত্যাকাণ্ডের মূলহোতা বাবু চেয়ারম্যান ৫দিনের রিমান্ডে (আপডেট নিউজ) 

71Times / ৫৬৭৩ Time View
Update : সোমবার, ১৯ জুন, ২০২৩

(আপডেট নিউজ)
জামালপুরে নাদিম হত্যাকাণ্ডের মূলহোতা বাবু চেয়ারম্যান ৫দিনের রিমান্ডে
মো. আলমগীর, জামালপুর।
বহুল আলোচিত সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার ঘটনায় গ্রেফতারকৃত মাহমুদুল আলম বাবু চেয়ারম্যানের ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। বাবু চেয়ারম্যানের সঙ্গে আদালতে তোলা অন্য তিন আসামির মধ্যে দুই আসামিকে ৪ দিন ও এক আসামিকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।
রবিবার (১৮ জুন) বিকেলে আসামিদের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ড আবেদন করলে জামালপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানভীর আহম্মেদ বিভিন্ন মেয়াদে এ রিমান্ড মঞ্জুর করেন।
বকশীগঞ্জ উপজেলার কামালেরবার্তী গ্রামের জমির শেখের ছেলে রেজাউল করিম ও একই এলাকার মফিজল হকের ছেলে মনিরুজ্জামান মনিরকে ৪ দিনের এবং আসামি জাকিরুল ইসলামকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
বাদীপক্ষের আইনজীবী ইউসুফ আলী জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা সোহেল রানা আদালতে সোপর্দ করা বাবু চেয়ারম্যানসহ চার আসামির ৭ দিনের রিমান্ড আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিভিন্ন মেয়াদে তাদের এ রিমান্ড মঞ্জুর করেন আদালত। আজ থেকেই এ রিমান্ড শুরু হবে বলেও জানান তিনি।
এ হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ১৩ জন আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। প্রত্যেকেরই ভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করা হয়।
এর আগে সকালে একই আদালতে ৯আসামির মধ্যে ৪জনের ৪দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। তারা হলেন, বকশীগঞ্জ উত্তর বাজার এলাকার মো. আনার আলীর ছেলে মো. গোলাম কিবরিয়া সুমন (৪৩), মালিরচর নয়াপাড়া এলাকার মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মো. মিলন (২৫), নামাপাড়া এলাকার মৃত জহিরুল হকের ছেলে মো. তোফাজ্জল (৪০) ও একই এলাকার মৃত আজিজুল হকের ছেলে মো. আইনাল হক (৫৫)।
এছাড়া যে ৫ আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর হয়েছে তারা হলেন, বালুগ্রাম সাধুরপাড়া এলাকার মৃত বাচ্চু খাজার ছেলে মো. কফিল উদ্দিন (৫৫), দক্ষিণ কুতুবের চর গ্রামের সিরাজের ছেলে মো. ফজলু মিয়া (৩৫) ও মো. শহিদ (৪০), মোল্লাপাড়া মসজিদপাড়া গ্রামের মৃত হাকিমের ছেলে মো. মকবুল (৩৫), সর্দারপাড়া মেরুরচর গ্রামের মো. আ. করিমের ছেলে মো. ওহিদুজ্জামান (৩০)।
এদিকে, গোলাম রব্বানী নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় ২২ জনের নামোল্লেখ করে এবং ২০/২৫ জনকে অজ্ঞাত আসামি করে শনিবার বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন সাংবাদিকের স্ত্রী মনিরা বেগম।
প্রসঙ্গত, বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ পৌরসভার পাটহাটি এলাকায় হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। সাধুরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে তার ছেলেসহ একদল সন্ত্রাসী সাংবাদিক নাদিমের ওপর হামলা করেন। পরে স্থানীয় এক সাংবাদিকসহ কয়েকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। রাত দেড়টার দিকে তাঁকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সকালে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে মারা যান নাদিম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives