• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

জামালপুরে নানাকর্মসূচী মধ্যে দিয়ে এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত

71Times / ৯৮০৪ Time View
Update : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

(আপডেট নিউজ)
জামালপুরে নানাকর্মসূচী মধ্যে দিয়ে এরশাদের মৃত্যু বার্ষিকী পালিত
মো. আলমগীর, জামালপুর।
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ৪র্থতম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জামালপুরে দোয়া ও মিলাদ মাহফিল, আলোচনা সভা এবং অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১৪জুলাই) দিনব্যাপী জামালপুর পৌরসভা, সদর উপজেলাসহ জেলায় ৪৩টি স্পটে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জামালপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন খান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামালপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মীর সামসুল আলম লিপটন, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট আনিছুর রহমান মানিক,  সাংগঠনিক সম্পাদক কাজী খোকন, জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মিজানুর রহমান মিজান, সদস্য সচিব ইঞ্জিনিয়ার এস এম জিল্লুর রহমান, জামালপুর শহর জাতীয় যুব সংহতি আহবায়ক মো. মোশাররফ হোসেন ও সদস্য সচিব মো. ইব্রাহিম হোসেন প্রমুখ। দুপুর ২টার দিকে জামালপুর শহরের সকাল বাজার এলাকায় ৩ ও ৪ নং ওয়ার্ডে, জামালপুর জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক কাজি খোকন আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরে অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করেন উপস্থিত নেতৃবৃন্দ।
অপরদিকে মেলান্দহ উপজেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে পল্লী বন্ধু হুসাইন মুহাম্মদ এরশাদের ৪র্থতম মৃত্যু বার্ষিকতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। পরে অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করেন নেতৃবৃন্দ।
এসময় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-শিক্ষা বিষয়ক সম্পাদক ও জাতীয় পার্টি মেলান্দহ উপজেলা শাখার আহবায়ক মীর সামসুল আলম লিপটন, সদস্য সচিব ফজলুল হক ফজল, যুগ্ম-আহবায়ক মন্জুরুল হক, জাকিউল ইসলাম কহিনুর, জাতীয় পার্টি মেলান্দহ পৌর শাখার সভাপতি মোজাম্মেল হক মন্জু, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে জামালপুর জেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives