• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

জামালপুরে ফারুক আহম্মেদ চৌধুরীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত 

71Times / ৪৮৩২ Time View
Update : রবিবার, ১৬ জুলাই, ২০২৩

জামালপুরে ফারুক আহম্মেদ চৌধুরীর সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত
মো. আলমগীর, জামালপুর।
জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির উপদেষ্টা, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা আলহাজ্ব ফারুক আহম্মেদ চৌধুরীর দ্রুত সুস্থতা এবং রোগ মুক্তি কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।
জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির সভাপতি জিলহজ্ব আলী নাদুর ব্যাক্তিগত উদ্যোগে শনিবার রাতে মেডিকেল রোডরস্থ জেলা ডেকোরেটর মালিক সমিতির কার্যালয়ে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির সভাপতি জিলহজ্ব আলী নাদুর সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তব্য রাখেন প্যানেল মেয়র-৩ স্বপ্না আক্তার লিপি, অ্যাডভোকেট লিটু ভৌমিক দুলু, জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সার্জেন্ট আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক নয়ন মিয়া, কার্যকরী সদস্য মো. হাসমত আলী, মানিক মিয়া, মো. ইউসুফ আলী ও পলো প্রমুখ।
জেলা ডেকোরেটর মালিক সমিতির সভাপতি জিলহজ্ব আলী নাদু, ফারুক আহম্মেদ চৌধুরীর দ্রুত সুস্থতা কামনায় সকলের নিকট দোয়া চেয়ে বক্তব্য রাখেন।
আলোচনা সভা শেষে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির উপদেষ্টা ফারুক আহম্মেদ চৌধুরীর সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।
দোয়া পরিচালনা করেন কাচারী মসজিদের পেস ইমাম হাফেজ মোহাম্মদ আকাশ।
দোয়া ও মিলাদ মাহফিলে জামালপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী শারীরিক অসুস্থতাজনিত কারনে বর্তমানে থাইল্যান্ডে চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার সেখানে তার অপারেশন সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি থাইল্যান্ডে অবস্থা করছেন এবং অনেকটা সুস্থ রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives