• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

জামালপুরে বন্ধুদের সাথে রৌমারি বিলে ঘুরতে গিয়ে নিখোঁজ শিক্ষার্থী 

71Times / ৭৭০৫ Time View
Update : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

জামালপুরে বন্ধুদের সাথে রৌমারি বিলে ঘুরতে গিয়ে নিখোঁজ শিক্ষার্থী
মো. আলমগীর, জামালপুর।
জামালপুরের মেলান্দহে ঝাউগড়া ইউনিয়নের শেখ সাদী এলাকায় রৌমারী বিলের পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন সৌহার্দ্য (১৭) নামে এক শিক্ষার্থী। রৌমারী বিলে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে তিনি নিখোঁজ হন।
শুক্রবার (১৮আগস্ট) বিকেলে রৌমারী বিলে গোসল করতে গেলে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ সৌহার্দ্য জামালপুর শহরের জিগাতলা এলাকার মো. শাহজান সিরাজের ছেলে। তিনি বেলটিয়া উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছেন।
স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, শুক্রবার বিকালে সৌহার্দ্য সহ কয়েকজন বন্ধু একসাথে রৌমারী বিলে ঘুরতে যায়। একপর্যায়ে তারা সবাই রৌমারি বিলে গোসল করতে নামে। গোসল করার সময় হঠাৎ সৌহার্দ্য পানির স্রোতে হারিয়ে যাই। পরবর্তীতে তার বন্ধু ও স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে সৌহার্দ্যকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসে ডুবুরি দল সৌহার্দ্যকে উদ্ধারে অভিযান চালায়। রাত পর্যন্ত সৌহার্দ্যকে খুঁজে পাওয়া যায়নি।
এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, শিক্ষার্থী সৌহার্দ্য নিখোঁজ হবার পর উদ্ধার তৎপরতা শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও মেলান্দহ থানার পুলিশ। খোঁজাখুঁজিতে রাত হয়ে যাওয়ায় উদ্ধার তৎপরতা আপাতত বন্ধ রাখা হয়েছে। তাঁকে উদ্ধারে কাল সকালে আবার অভিযান শুরু করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives