• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

জামালপুর জেলা আওয়ামী লীগের নব-গঠিত কমিটির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন-

71Times / ৫৮৯০ Time View
Update : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

জামালপুর জেলা আওয়ামী লীগের নব-গঠিত কমিটির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন-

মোঃ খোরশেদ আলম
ময়মনসিংহ ব্যুরো প্রধান।

জামালপুর জেলা আওয়ামী লীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া করেছেন।

অদ্য ১৪ জুলাই শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ’র নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এমপি।
অতপর ফাতেহা পাঠ করা হয় ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মম হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু ও অন্যান্য শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয় । এতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা, দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।
নবগঠিত জেলা আওয়ামী লীগের কমিটির সকল নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেনসহ জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ সক্রিয়ভাবে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives