• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

জামালপুর জেলা পরিষদের ডিজিটাল হাজিরার উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত-

71Times / ৩২৪ Time View
Update : সোমবার, ১৫ মে, ২০২৩

জামালপুর জেলা পরিষদের ডিজিটাল হাজিরার উদ্বোধন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত-

মোঃ খোরশেদ আলম,
ময়মনসিংহ ব‍্যুরো প্রধান।

জামালপুর জেলা পরিষদের ডিজিটাল হাজিরা উদ্বোধন ও কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে জেলা পরিষদ কার্যালয়ে এ ডিজিটাল হাজিরার উদ্বোধন করা হয়। এসময় ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে ডিজিটাল হাজিরার উদ্বোধন করেন ময়মনসিংহ বিভাগের স্থানীয় সরকার পরিচালক (যুগ্ম-সচিব) ফরিদ আহমদ। পরে জেলা পরিষদ মিলনায়তনে জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজার সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগের স্থানীয় সরকার পরিচালক (যুগ্ম-সচিব) ফরিদ আহমদ।

এসময় জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দৌলতুজ্জামান দুলাল ও ফারহানা সোমা, সদস্য হারুন অর রশিদসহ পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে জেলা পরিষদের পক্ষ থেকে প্রধান অতিথিকে বঙ্গবন্ধুর কারাগারের রোজনামচা বইটি উপহার প্রদান করা হয়।

পরে জামালপুর হযরত শাহজামাল (রঃ) মাজার পরিচালনা কমিটির সভাপতি মো. খলিলুর রহমান আকন্দের হাতে ১ লাখ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

মতবিনিময় সভা শেষে জেলা পরিষদের পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন এবং জেলা পরিষদ প্রাঙ্গণে বৃক্ষরোপন করেন ময়মনসিংহ বিভাগের স্থানীয় সরকার পরিচালক (যুগ্ম-সচিব) ফরিদ আহমদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives