• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন আয়োজন সাংবাদিকদের একটি মিলন মেলায় পরিনত হয়েছে।

জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

71Times / ৭৩৫০ Time View
Update : সোমবার, ২৫ মার্চ, ২০২৪

জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি : জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন কর্তৃক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

২৫শে মার্চ সোমবার গাজীপুরের বোর্ডবাজার অবস্থিত রাধুনি রেস্টুরেন্টের তৃতীয় তলায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি গাজী মামুন। অনুষ্ঠানের সঞ্চালণায় ছিলেন জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জুয়েল ও সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল।

জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি গাজী মামুন বলেন, বিগত ৪ বছর যাবত অসহায় দরিদ্র ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে এই সংগঠনটি । এছাড়া সাংবাদিক নিপীড়ন এবং সাংবাদিকদের উপর হামলা মামলার প্রতিবাদে বিভিন্ন সময় মানববন্ধন কর্মসূচি পালন করে আসছে জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। কাজের ধারাবাহিকতা চালিয়ে যাওয়ার জন্য সকলের নিকট সহযোগিতা কামনা করেন ওয়েলফেয়ারের সভাপতি।

এসময় বক্তারা বলেন, রমজান মাস সিয়াম সাধনার মাস, রহমতের মাস, এই মাসে
জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন
আয়োজন সাংবাদিকদের একটি মিলন মেলায় পরিনত হয়েছে।

সংগঠনের সহ-সভাপতি বশির আলম তার গুরুত্বপূর্ণ বক্তব্যে বলেন, আপনারা যেকোন অনিয়ম নিয়ে লিখবেন, ভালো কাজগুলো তুলে ধরলে অন্যরাও ভালো কাজ করতে উৎসাহিত হবে। সাংবাদিকরা জাতির বিবেক আপনাদের  লেখনিতে সমাজের অন্যায় অবিচার পালিয়ে যাবে। আমাদের সৎ জীবন যাপন করতে হবে, সাংবাদিকদের সুনাম ক্ষুন্ন হয় এমন কোন কাজ করা যাবে না, করলে আমরা সাংগঠনিক ভাবে তার ব্যবস্থা নিবো।
আপনাদের সাংবাদিকতা করার ক্ষেত্রে কোন মিথ্যা মামলা হামলার স্বীকার হলে আমরা আপনাদের পাশে থাকব। আশা করব আপনারা এমন কিছু করবেন না যাতে আমাদের বদনাম হয়। যেকোন প্রয়োজনে আমরা আপনাদের পাশে আছি।

ইফতার মাহফিলে রোজার তারতম্য ও গুরুত্ব বিষয়ক আলোচনা শেষে বিশ্ব মুসলিম উম্মাহর জন্য মোনাজাত করেন জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি গাজী মামুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের যুগ্মসাধারণ সম্পাদক দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি রেজাউল কবির রাজীব, অত্র সংগঠনের যুগ্ম সম্পাদক শামসুদ্দিন জুয়েল, দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি নজমুল হক,
কোষাধ্যক্ষ আনন্দ টেলিভিশনের প্রতিনিধি মোঃ শাকিল, সাংগঠনিক সম্পাদক দৈনিক ভোরের আলো পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক মোঃ ইব্রাহিম খলিল, মহিলা বিষয়ক সম্পাদক হেলেনা আক্তার, আনন্দ টেলিভিশনের প্রতিনিধি আনিসুল ইসলাম, এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি হুমায়ুন চৌধুরী ৭১ টাইমস্ ডটকম এর সম্পাদক। হালিম খান, জুলফিকার আলী জুয়েল, মোঃ মিজান, কাজী শাকিল, রেজা, বকুল সরকার, নাছির উদ্দিন, সোলেমান রাজু, মোহাম্মদ ফাহিম, দেশ দিগন্ত বার্তা অমিত হাসান, মকবুল হোসেন, দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকার রিপোর্টার ইমরান, নুরুল হক সহ আরো অনেক সাংবাদিক এবং বিশিষ্ট ব্যক্তজনেরা উপস্থিত ছিলেন।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives