• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

টঙ্গীর এমপি রাসেলের ভাই সোহেলের ৭ম মৃত্যু বার্ষিকীতে মিলাদ দোয়া মাহফিল ও খাবার বিতরণে মতি

71Times / ৫৭১ Time View
Update : রবিবার, ১২ জুলাই, ২০২০

মৃত্যু বার্ষিকী ব্যাপক আয়োজনে গনমানুষের মাঝে খাবার বিতরণে মতিউর রহমান মতি

মুহাম্মাদ মহাসিনঃ
গাজীপুরের টঙ্গীতে জাবিদ আহসান সোহেলের ৭ম মৃত্যু বার্ষিকী পালন করলো মিলাদ দোয়া মাহফিলের মধ্য দিয়ে।
সংসদ সদস্য, শহীদ আহসান উল্লাহ মাস্টারের পুত্র, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপির ছোট ভাই জাবিদ আহসান সোহেল এর ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, দিন ব্যাপী কোরআন খানি দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে।
গনমানুষের মাঝে খাবার বিতরণ ও বিভিন্ন মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল করা হয়।
গাজীপুরের টঙ্গী রেলস্টেশন এলাকায় সকল গনমানুষের জন্য খাবার বিতরণ করা হয়েছে।
গাজীপুর মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর নুরুল ইসলাম নুরু, গাজীপুর জজ কোটের স্পেশাল পিপি এডঃশাহাজান, মজিবর রহমান মোড়ল,টঙ্গী পুর্ব থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকার,
অপর দিকে
জাবিদ আহসান সোহেল সৃতি সংসদের উদ্যোগে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে কোরআন খানি দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে সংগঠনের লোকজন।

উল্লেখ্য ২০১৪ সালের ১১ জুলাই জটিল রোগে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাবিদ আহসান সোহেল মারা যান।
সোহেল টেলিফোন অপারেটর কোম্পানী গ্রামীণ ফোন ও রবিতে উচ্চপদস্থ কর্মকর্তা ছিলেন।
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি এর ছোট ভাই ।মরহুম জাবিদ আহসান সোহেলের গ্রামের বাড়ী হায়দরাবাদে কবর জিয়ারত ও দোয়া মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives