,


সংবাদ শিরোনাম:
«» আসুন প্রকৃত বাঙ্গালী হই ! সাংবাদিক রোকন «» নেত্রকোনায় ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত। «» মুন্সীগঞ্জে লবনের দাম বৃদ্ধির গুজবে হাট বাজারে লবন কেনার ধুম । দোকান গুলোতে লবন শূন্য ৪৫ জন দোকানিকে কে জরিমানা «» বি পি এল কে কোন দলে, জানলে অবাক হবেন। «» স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বেড়ে ওঠা সম্ভাবণাময় ক্ষুদে কবি মুহাম্মদ সবুজ হোসেন «» পেঁয়াজের পর এবার চালের বাজারে আগুন «» মুরাদনগরের ‘বাঙ্গরাবাজার প্রেসক্লাব’ গঠিত জাহাঙ্গীর আলম ইমরুল সভাপতি, আবুল কালাম আজাদ সাধারণ সম্পাদক «» বাগেরহাট জেলার মোল্লারহাট থানাধীন মাদ্রাসাঘাট এলাকা হতে ১৭৭ পিচ ইয়াবাসহ ০১ জন ইয়াবা ব্যবাসয়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। «» উত্তরা ১২ নং সেক্টর বালুর মাঠ বস্তিতে মাদক-দখল বাণিজ্যে কালাম অপ্রতিরোধ্য! «» জাককানইবি কর্মকর্তার বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ

টাঙ্গাইল স্টুডেন্টস এসোসিয়েশনের নেতৃত্বে নতুন মুখ

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) অন্তর্গত টাঙ্গাইল স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি ঘোষনা করা হয়েছে।

উক্ত কমিটিতে লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের শিক্ষার্থী মোঃ নাহিদ হাসানকে সভাপতি ও নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মনিরুজ্জামান মনিকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

সোমবার (৪নভেম্বর) উপদেষ্টামন্ডলীর অনুমোদনক্রমে আগামী ১ বছরের জন্য এই কমিটি ঘোষনা করা হয়৷ কমিটিতে সহ-সভাপতি হিসেবে আসিফ শিকদার,আল মাহমুদ প্রান্ত সহ আরোও ১৬ জন এবং যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে আরিফুল ইসলাম আরিফ, প্রান্ত হাসান সহ আরোও ২১ জন। সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেনন রেজুয়ান রহমান রমি সহ আরও ১২ জন। এছাড়াও আরো বিভিন্ন পদে টাংগাইলের অন্যান্য শিক্ষার্থীদের মনোনীত করা হয়৷

উক্ত কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের, বিভাগীয় প্রধান ইসমতআরা ভূইয়া ইলা। ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক, হাবিবুর রহমান। ইইই বিভাগের সহকারী অধ্যাপক, মোঃ আজগর আলী। সংগীত বিভাগের সহকারী অধ্যাপক, সোমারাণী রায়। ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক, মন্টি আদিত্য। ই এস ই বিভাগের প্রভাষক, মোঃ আলিম মিয়া। অর্থনীতি বিভাগের প্রভাষক, বন্যা তালুকদার।নির্বাহী প্রকৌশলী (সিভিল),স্বপন কুমার শীল। সোণালী ব্যাংক বিশ্ববিদ্যালয় শাখার কর্মকর্তা আব্দুর রহীম। ত্রিশাল উপজেলা শিক্ষা অফিসার নূর মোহাম্মদ সহ বিশ্ববিদ্যালয়ের ১ম-৯মতম ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে টাংগাইল জেলার অন্তর্গত শিক্ষকমন্ডলী এবং সিনিয়র শিক্ষার্থীবৃন্দ উক্ত সংগঠনের উপদেষ্টা হিসেবে নতুন দায়ীত্ব প্রাপ্তদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য,জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের টাংগাইল জেলা হতে আগত ভর্তিচ্ছু সকল শিক্ষার্থীদের পাশে দাড়াতে এবং বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরীণ টাংগাইল জেলার সকল শিক্ষার্থীদের নিয়ে একত্রে বিভিন্ন স্বেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনা এবং কার্যক্রম গতিশীল করার জন্য এই কমিটি গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad