,


সংবাদ শিরোনাম:
«» সেই সেফুদার বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা, তদন্তে কাউন্টার টেরোরিজম «» শ্রীলঙ্কায় হামলার দায় স্বীকার করলো আইএস। «» সুনামগঞ্জে জেলা প্রশাসনের সহযোগিতায় এক মেধাবী ছাত্রের শারিরীক অসুস্থতার চিকিৎসার জন্য সারে ৫ লক্ষ টাকার অনুদানের চেক হস্তান্তর «» সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলো শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক «» ঢাকায় মানববন্ধনে বিচার দাবী ইটভাটার শ্রমিক পুড়িয়ে হত্যা গোপালগঞ্জে «» উত্তরা রিক্সা মালিক ঐক্য পরিষদের প্লেট বানিজ্যর শাসন-পুলিশের হয়রানী বন্ধে চাদাবাজী? «» কুমিল্লায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের র‌্যালি ও আলোচনা সভা পালন «» গোপালগঞ্জে ইমদাদ হত্যার প্রতিবাদে এবং মাদক ও অবৈধ ইটভাটার পরিবেশ দুষনের বিরুদ্ধে মানববন্ধন কারীদের হুমকির অভিযোগ «» লন্ডনে অনুষ্ঠিত হল ভৈরববাসীর মিলন মেলা «» বরুড়া উপজেলাকে কুমিল্লা জেলায় রেখে কুমিল্লা বিভাগ ঘোষণা করার দাবিতে মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

টেলিভিশন অনুষ্ঠানের প্রযোজকদের নির্বাচন কাল

অনুষ্ঠিত হতে যাচ্ছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ’র দ্বি-বার্ষিক নির্বাচন। আগামীকাল শনিবার নগরীর গুলশান ১-এ অবস্থিত ইমানুয়েল কনভেনশন হলে সকাল ৯টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলবে বিকাল ৫টা পর্যন্ত।এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন সৈয়দ হাসান ইমাম। তার সহযোগী কমিশনার হিসেবে থাকবেন এসএম মহসিন ও খায়রুল আলম সবুজ। সংগঠনটির গঠনতন্ত্রে প্যানেল করার নিয়ম না থাকায় সমমনা প্রার্থীরা জোটবদ্ধ হয়ে নির্বাচনে লড়ছেন। দুই জোটে প্রার্থী সংখ্যা ৫৪ জন। তার বিপরীতে ভোটার সংখ্যা ১৭৯। এর মধ্যে অর্থ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় রফিকুল ইসলাম বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

একটি জোটে সভাপতি পদে ইরেশ যাকের, সাধারণ সম্পাদক সাজু মুনতাসির। অন্যজোটে সভাপতি পদে মনোয়ার হোসেন পাঠান, সাধারণ সম্পাদক পদে মুজিবুর রহমান মুজিব প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া সহ-সভাপতির ৩টি পদের বিপরীতে প্রার্থী আছেন ৬ জন। তারা হলেন সাজ্জাদ হোসেন দোদুল, জহির আহমেদ, তারেখ মিন্টু, দেওয়ান হাবীব, এসএম এহসানুল আজিম ও আনসারুল আলম লিংকন। সহ-সাধারণ সম্পাদকের দুটি পদের বিপরীতে লড়ছেন কাজী রিয়াজ হোসেন নয়ন, রেজাউল হক রেজা, সৈয়দ ইরফান উল্ল্যাহ, সায়েদুজ্জামান তালুকদার মিঠু।

বিগত দুই কমিটিতে সফলভাবে দপ্তর সম্পাদকের দায়িত্বপালন করেছেন রেজাউল হক রেজা। এবার ইরেশ যাকের-সাজু মুনতাসির জোটে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে লড়ছেন তিনি।

রেজাউল হক রেজা বলেন, ‘এবার আমাদের প্রধান লক্ষ্য প্রযোজকদের অধিকার ফিরিয়ে দেওয়া। যাতে তারা একটি ভালো প্রোডাকশন তৈরি করতে পারেন, মুনাফা অর্জন করতে পারেন। ভোটারদের উদ্দেশ্যে বলছি, প্রযোজকদের স্বার্থে যারা কাজ করতে পেরেছেন কিংবা পারবেন তাদেরকে ভোট দিয়ে নির্বাচিত করুন।’

অন্য জোটের সভাপতি পদপ্রার্থী মনোয়ার হোসেন পাঠান বলেন, ‘সভাপতি পদে নির্বাচিত হলে প্রথমেই প্রযোজকদের দৈনন্দিন সমস্যাগুলো সমাধানের চেষ্টা করব। পাশাপাশি উন্নয়নমূলক এমন কিছু দৃষ্টান্ত স্থাপন করতে চাই, যাতে প্রযোজকরা আজীবন তার সুফল ভোগ করতে পারেন। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar