,


সংবাদ শিরোনাম:

ডিইউজে ইনকিলাব ইউনিট চিফ মুহাম্মদ সানাউল্লাহ ও ডেপুটি চিফ হাসান সোহেল

মুহাম্মদ সানাউল্লাহকে চিফ এবং মাইনুল হাসান সোহেলকে ডেপুটি চিফ করে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) দৈনিক ইনকিলাব ইউনিট পুনর্গঠন করা হয়েছে।

গতকাল ইনকিলাব ভবনের বার্তা কক্ষে আয়োজিত সভায় ইউনিট পুনর্গঠন করা হয়।
এর আগে ডেপুটি ইউনিট চিফ মুহাম্মদ সানাউল্লাহর সভাপতিত্বে ইউনিট পুনর্গঠন সভা সহ-সম্পাদক মাহফুজ খানের কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়। আলোচনায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন ইনকিলাবের চিফ নিউজ কো-অর্ডিনেটর এএসএম হাফিজুর রহমান, বিএফইউজে’র নির্বাহী সদস্য মুনশী আব্দুল মান্নান, সহকারী সম্পাদক একেএম ফজলুর রহমান মুন্সী, বিশেষ সংবাদদাতা সাখাওয়াত হোসেন প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন, বার্তা সম্পাদক সাকির আহমেদ, সিটি এডিটর স্টালিন সরকার, সহকারী সম্পাদক জামালউদ্দিন বারী, ডিইউজের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান নির্বাহী সদস্য রফিক মোহাম্মদ, স্টাফ রিপোর্টার শামসুল ইসলাম, ডিইউজের সাবেক দফতর ও প্রচার সম্পাদক আকন আব্দুল মান্নান, মফস্বল সম্পাদক আলম শামস, সহ-সম্পাদক আব্দুস সালাম, এখলাছুল হক, স্টাফ রিপোর্টার ফারুক হোসাইন, সায়ীদ আব্দুল মালিক, ইমামুল হাবিব বাপ্পী, সহ-সম্পাদক আবু জাফর মোহাম্মদ সোহেল, আরাফাত হোসাইন শান্ত, তানজিলুর রহমান তুষার, ইশতিয়াক মাহমুদ, তারিক আবেদীন ইমন প্রমুখ।
সভায় দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব এম এ মান্নান (রহ.), তার সহধর্র্মিনী মোসাম্মৎ হোসনে আরা বেগম ছাড়াও ইনকিলাবের সাথে সংশ্লিষ্ট যারা ইন্তেকাল করেছেন তাদের রূহের মাগফিরাত কামনা এবং স্টাফ রিপোর্টার আব্দুর রহিম, সিনিয়র সহ-সম্পাদক হোসেন মাহমুদসহ অসুস্থদের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar