,


সংবাদ শিরোনাম:
«» দক্ষিণখানে বিএনপির ইফতার মাহফিলে বাহাউদ্দিন সাদী «» ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক হলেন ডাকসু নেতা শামস-ই-নোমান «» আমরা বরুড়াবাসী সংগঠনের উদ্যেগে পবিত্র মাহে রামাদ্বানে ঘনঘন লোডশেডিং বন্ধের দাবীতে স্বারকলিপি প্রদান «» ঢাকা-১৮ আসনে বিএনপির নেতারা সবর হচ্ছে ইফতার মাহফিল ঘিরে সাদীর নেতৃতে «» একটি মানবিক আবেদন «» ডিআইজি হাবিবুর রহমান ‘আমার মা’ সিনেমার শুভ সূচনায় «» অনেক কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ আছে ডাকলে অসুস্থর ভান-নারায়ণগঞ্জের এসপি হারুন «» উত্তরাখানে মা ও দুই সন্তানকে শ্বাসরোধে হত্যাকাণ্ড… «» কেরানীগঞ্জ কারাগার থেকে খালেদা জিয়া মামলার বিচার চলবে… «» বিশ্ব মা দিবস-২০১৯ উপলক্ষে ১০ জন “স্বপ্নজয়ী মা” কে সম্মাননা প্রদান

ঢাকায় মানববন্ধনে বিচার দাবী ইটভাটার শ্রমিক পুড়িয়ে হত্যা গোপালগঞ্জে

        গোপালগঞ্জে অবৈধ ইটভাটা ও মাদকের জন্য প্রশাসন কে দায়ি করেছে গোপালগঞ্জ বাসী ঢাকায়।

প্রতিবেদন: আজ ঢাকা জাতীয় প্রেসক্লাবে গোপালগঞ্জে অবৈধ ইটভাটা, মাদক, সন্ত্রাস ও ইমদাদ হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে জাতীর পিতার পূন্যভুমির আমরা গোপালগঞ্জের সন্তান ও সোনালী স্বপ্ন যুব সংঘ নামে দুটি সংগঠন। এছাড়াও গোপালগঞ্জের অন্যান্য সাধারণ লোকজন ও উপস্থিত ছিলেন।গত শুক্রবার বেলা ৩ টার দিকে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে বিশাল মানববন্ধন করা হয় চলাকালীন সময়ে বক্তব্য রাখেন উক্ত সংগঠনের সমন্বয়ক হেলাল আহমেদ, শফিকুল ইসলাম রইস,আবুল কাশেম,সাইফুজ্জামান সাগর,মুন্সী মিকাইল মাহফুজুর রহমান, আলামিন খন্দকার সহ অনেকে। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বক্তারা বলেন আমরা ৪ দফা দাবি আদায়ের জন্য মানববন্ধন করছি।গোপালগঞ্জে ইমদাদ হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে হবে, গোপালগঞ্জ থেকে মাদক নির্মুল করতে হবে, সন্ত্রাস নির্মুল করতে হবে এবং গোপালগঞ্জ এর সকল অবৈধ ইটভাটা বন্ধ করতে হবে। সংগঠনের নেতৃবৃন্দ বলেন আমরা আমাদের দাবীর জন্য শান্তিপূর্ণ আন্দোলন করছি। দাবী আদায় না হলে কঠোর আন্দোলনের ঘোষনা ও দিয়েছে সংগঠন টি। এছাড়া গোপালগঞ্জের মাদক,সন্ত্রাসী ও অবৈধ ইটভাটার জন্য প্রশাসন কে দায়ী করা হয়। তারা বলেন প্রশাসনের নাকের ডগায় সকল অবৈধ কাজ চলছে। তারা এসকল দাবী আদায়ের জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar