,


সংবাদ শিরোনাম:
«» «» ঢাকা মেট্রোপলিটন ডিএমপি’র অপরাধ পর্যালোচনা সভায় পুরস্কৃত হলেন যারা «» মাদক সেবন,বিক্রেতা,আশ্রয় ও প্রশ্রয়কারী কাউকে ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার মিজানুর রহমান «» ভালো-মন্দের এফডিসি «» তোতা কাহিনী,গল্পের বই প্রকাশিত বইমেলায়-লেখক আমিনুল ইসলাম মামুন «» কুমিল্লা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সিআরইউ নেতৃবৃন্দের মতবিনিময় «» দেশের বড় বড় ব্যবসায়ী গ্রুপ এখন অনেক গণমাধ্যম প্রতিষ্ঠানের মালিক:বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ «» ঢাকা জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা,সভাপতি সালমা ইসলাম-সম্পাদক ইমতিয়াজ «» কুমিল্লায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৫ «» ভুলতে পারিনা তোরে মামুন সরকার…..

ঢাকা-১ আসনে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির নেতৃত্বে ব্যাপক উন্নয়নে শেখ হাসিনার ভরসাই

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির পক্ষে বর্তমান সরকারের সময়ে বাস্তবায়িত হওয়া ঢাকার নবাবগঞ্জ ও দোহার এলাকার বিভিন্ন গণউন্নয়নমুখী কার্যক্রমের প্রচার চলমান হয়েছে,
অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির নেতৃত্বে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতায় এ অঞ্চলে ব্যাপক উন্নয়ন কাজ সংগঠিত হওয়ায় সংসদ সদস্য সালমা ইসলাম এমপি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দোহারবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান জাতীয় পার্টির নেতারা। দোহার ও নবাবগঞ্জের চলমান উন্নয়ন কাজকে এগিয়ে নিতে দল ও মতের ঊর্ধ্বে থেকে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানানো হয়েছে।
তাদের প্রচারণামূলক কর্মসূচি আগামী নির্বাচন পর্যন্ত চালিয়ে যাবেন বলেও নেতারা জানান
দিন রাত তার বাড়ীর দরজা সবার জন্য খোলা ও আলোচনা ও মতবিনিময় সামাজিক – পারিবারিক খবরা কবর নিয়ে থাকেন । খাওয়া দাওয়া ঘুম ভুলে এলাকাবাসীর সুখ দুঃখের কথা শুনেন ও যথা সম্ভব সমস্যা সমাধান করতে চেষ্ঠা করেন ।
ধনী গরিবের ভেদাভেদ না করে জন্ম, মৃত্যু, বিবাহ বা বিপদগ্রস্থ জনসাধারনের পাশে দাড়াতে ছুটে যান নিজ নির্বাচনী ঢাকা- ১ আসনে ও ঢাকার অফিসে সর্বময় মানুষের সাথে আলোচনা কথা বলার জন্য অবিরাম,
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছের প্রিয় ও জাতীয় পার্টির মনোনয়নে আবারও মহাজোটের প্রার্থী হিসেবে লড়বেন অ্যাডভোকেট সালমা ইসলাম ঢাকা-১ আসনে দৈনিক যুগান্তর প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম।
সালমা ইসলাম জাতীয় পার্টি থেকে নির্বাচন করে গতবার এমপি হয়েছেন ।
এবারও জাতীয় পার্টির মনোনয়নে ও মহাজোটের প্রার্থী হবেন ।
তবে ঢাকা- ১ আসন থেকে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী শিল্পপতি সালমান এফ রহমানও মনোনয়ন প্রত্যাশী ছিলেন নৌকার মাঝি হতে প্রচার চালান ঢাকা-১ আসনে জানাযায় নৌকা মাঝি হতে পারবেন না আবার ও অ্যাডভোকেট সালমা ইসলাম মহাজেটের প্রার্থী হবেন।
Mofizul Islam

30,801 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar