,


সংবাদ শিরোনাম:
«» «» ঢাকা মেট্রোপলিটন ডিএমপি’র অপরাধ পর্যালোচনা সভায় পুরস্কৃত হলেন যারা «» মাদক সেবন,বিক্রেতা,আশ্রয় ও প্রশ্রয়কারী কাউকে ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার মিজানুর রহমান «» ভালো-মন্দের এফডিসি «» তোতা কাহিনী,গল্পের বই প্রকাশিত বইমেলায়-লেখক আমিনুল ইসলাম মামুন «» কুমিল্লা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সিআরইউ নেতৃবৃন্দের মতবিনিময় «» দেশের বড় বড় ব্যবসায়ী গ্রুপ এখন অনেক গণমাধ্যম প্রতিষ্ঠানের মালিক:বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ «» ঢাকা জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা,সভাপতি সালমা ইসলাম-সম্পাদক ইমতিয়াজ «» কুমিল্লায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৫ «» ভুলতে পারিনা তোরে মামুন সরকার…..

ঢাবি ক্যাম্পাসে ছাত্রদলের মিছিল ৯ বছর পর

২০১০ সালে জানুয়ারি মাসে সর্বশেষ ছাত্রদল মিছিল ও সমাবেশ করেছিল ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। এরপর বিএনপির সহযোগী এই সংগঠনের আর কোনো মিছিল-সমাবেশ দেখা মেলেনি। অবশেষে দীর্ঘ প্রায় ৯ বছর পর ডাকসু নির্বাচনের আগে আবারও মিছিল করলো সংগঠনটি।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন সামনে রেখে ক্যাম্পাসে সহাবস্থান নিশ্চিত করাসহ ৭ দফা দাবিতে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে স্মারকলিপি দেয় ছাত্রদল। এ সময় ছাত্রদলের সভাপতি রাজীব হাসান ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান,সোহেল রানা সদস্য সচিব,বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল,কবি জসিম উদদী্ন হল, ঢাকা বিশ্ববিদ্যালয়,সহ কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর উপাচার্যের (ভিসি) কার্যালয়ের সামনে থেকে বেরিয়ে মিছিল বের করেন ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিলটি ভিসির বাসভবনের সামনে দিয়ে টিএসসি হয়ে শাহবাগের দিকে চলে যায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar