• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন

তাহিরপুর উত্তর শ্রীপুর ইউপি নির্বাচনে জনপ্রিয়তায় তুঙ্গে আলী হায়দারের চশমা

71Times / ৫৪৫৩৯৭ Time View
Update : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

তাহিরপুর উত্তর শ্রীপুর ইউপি চেয়ারম্যান  পদে জনপ্রিয়তায় তুঙ্গে আলী হায়দারের চশমা
  বিশেষ প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ১ নং  শ্রীপুর (উত্তর) ইউনিয়নের ইউপি চেয়ারম্যান  হিসেবে  দেখতে চায় ইউনিয়নের  স্থানীয়রা ,তাহিরপুর উপজেলার (EX) বিএনপির সহ সভাপতি জনপ্রিয়তায় তুঙ্গে থাকা আলী হায়দার কে। স্থানীয়রা বর্তমান ইউপি নির্বাচনে  মনোনীত করেছেন বিদায়ী ইউপি  চেয়ারম্যান পদে চশমা মার্কা প্রতীক পেয়ে নির্বাচনে অংশ নিয়েছেন তিনি।
তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নেরন সর্ব স্তরের জনসাধারণের মনোনীত প্রার্থী আলী হায়দার  যে কোন মানুষ সমস্যায় পড়লে সর্বোচ্চ সহযোগিতা পান ওনার কাছে,এমনটা জানায় ইউনিয়নের অনেকেই, এমন বিশেষ কিছু কারনে, ওনার চশমা প্রতীক  জনপ্রিয়তায় রয়েছেন তুঙ্গে এমন তথ্য দেন বিভিন্ন ওয়ার্ডের স্থানীয়রা।
মাফিক নামের এক ব্যক্তি  বলেন ওনার নেই কোনো অহংকারের লেশা লেশী, নেই রাজনৈতিক নেতাদের প্রতি কোনো প্রতি হিংসা মূলক আচরণ। যে কারনে সব কিছু মিলিয়ে  তিনি রয়েছেন এ ইউনিয়নের জনপ্রিয়তায়  শীর্ষে।

সকল বয়সী ও শ্রেণি পেশার মানুষের পরিচিত মুখ ও আপনজন আলী হায়দার । মানুষের বিপদে আপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি, ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। দারিদ্র্যে পেরিত মানুষের বিয়েসাদী,অভাব আনটনে সব সময় পাশে থাকেন সহযোগীতা করে,যুব সমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত,মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা,এলাকার উন্নয়নে অংশগ্রহণ করাসহ ইউপির বিভিন্ন ওয়ার্ডের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডে ওনাকে দেখা যায় কখনো ছায়া সহযোগী কখনো প্রত্যেক পরোক্ষ ভাবে যে কারনে নেতা হিসেবে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন সময়ের ব্যবধানে।

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব না।

 তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে ইউপি চেয়ারম্যান  পদে সমাজ সেবক,মানবিক আলী হায়দার কে এলাকার উন্নয়নের স্বার্থে ইউপি চেয়ারম্যান চশমা মার্কা  পদে প্রার্থী আলী হায়দারের পক্ষে মাঠে নেমেছেন বর্তমান জনপ্রিয় ইউপি চেয়ারম্যান খসরুল আলমসহ এ ইউনিয়নের স্থানীয়রা।
সফি নামের এক ব্যাক্তি বলেন, তিনি পূর্বের একটি নির্বাচনে কাপ ফিরিজ মার্কায় ইউপি  নির্বাচনে অংশ গ্রহন করেছিলেন অল্প ভোটের ব্যাবধানে তিনি পরাজিত হন। বিদায় এবারের নির্বাচনে নতুন মূখের তুলনায় অন্যাদের চেয়ে ওনার পরিচিততা বেশী বিদায় এবার চশমা মার্কা ওনার জয় লাভের সুযোগ রয়েছে বলে ধারণা ও আশা আমাদের।
 আলী হায়দার নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন ও ওয়ার্ড গঠন করতে চান তিনি এমনটাই প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি। এছাড়াও তিনি ইউনিয়নের একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ,উন্নয়ন ও জনসচেতনতামূলক কর্মসুচি গ্রহন করেন।
 এ ইউনিয়নের বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা যায়,দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার আলী হায়দার কে ভোট দিয়ে নির্বাচিত করতে চান। ইতিমধ্যেই যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ উপজেলা (Ex)বিএনপির সহ-সভাপতি আলী হায়দার এর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন দল মত নির্বিশেষে অনেকেই। শুধু যুব সমাজ নয়,ছাত্র শিক্ষক,শ্রমিক জনতা,কৃষক, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেণি-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলী হায়দার কে ইউপি চেয়ারম্যান হিসেবে চায় স্থানীয়রা।
ইউপি নির্বাচনে চশমা মার্কা অংশগ্রহন প্রসঙ্গে আলী হায়দার বলেন, আমাদের আদর্শের অনুগত্যর সংগঠন, প্রিয় সংগঠন বিএনপির সাথে গর্বের সাথে জড়িত রয়েছি। দেশমাতা বেগম জিয়ার আদর্শকে সমুন্নত রেখে আমি জনগণের জন্য কাজ করতে চাই। সারাদেশের মধ্যে উন্নয়নের রোল মডেল হবে উত্তর শ্রীপুর ইউনিয়ন।
ইউনিয়নের লুটপাট, সন্ত্রাস,দূর্নীতি মাদক মুক্ত মডেল হবে এটি । আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল উউন্নয়ন মূলক কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা শতভাগ নিশ্চিত করা আমার লক্ষ্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives