,


সংবাদ শিরোনাম:

তাহিরপুর উপজেলার তথ্য আপা প্রকল্পের ‍উঠান বৈঠক করেন জেলা প্রশাসক আব্দুল আহাদ

বিশেষ প্রতিনিধি :
তাহিরপুর উপজেলার উজান তাহিরপুর গ্রামে তথ্য আপা প্রকল্পের ‍উঠান বৈঠক করেন জেলা প্রশাসক আব্দুল আহাদ  এ বৈঠক অনুষ্ঠিত হয়  সকাল ১১.৪৫ ঘঠিকায় ।

এ বৈঠকে  প্রান্তিক পর্যায়ের জনসাধারণকে সরকারি বিভিন্ন সেবা সম্পর্কে সচেতন করা,স্বাস্থ্য সেবা সংক্রান্ত পরামর্শ প্রদান,মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প আমার বাড়ি আমার খামার সম্পর্কে অবগত করানো,সন্তানদের নিয়মিত স্কুলে পাঠানো,বাড়ির আঙ্গিনায় সবজি চাষ,সামাজিক বিভিন্ন অপরাধ কার্যক্রম সম্পর্কে সচেতন করা হয় ।  এছাড়া সরকারের বিভিন্ন সেবামূলক কর্মসূচি সম্পর্কে প্রান্তিক পর্যায়ের জনসাধারণকে অবগত করা,শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন, টিকাদান কার্যক্রম ও গর্ভকালীন মায়ের চিকিৎসা সেবা নিশ্চিত করা ও ৩৩৩ প্রচারণা করা হয়।

তাহিরপুর উপজেলার উজান তাহিরপুর গ্রামে প্রাঙ্গণে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আওতায় তথ্য আপাঃ ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায় প্রকল্পের (২য় পর্যায়) উঠান বৈঠকে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক সুনামগঞ্জ জনাব মোহাম্মদ আব্দুল আহাদ। এসময় তিনি বলেন, নারীদের ক্ষমতায়নের জন্য এবং সরকারি বিভিন্ন সেবা সম্পর্কে অবগত করার জন্য তথ্য আপা প্রকল্পের মাধ্যমে সচেতনতা বৃদ্ধি করে যাচ্ছে। এসময় উপ-পরিচালক, স্থানীয় সরকার, সুনামগঞ্জ জনাব মোহাম্মদ এমরান হোসেন, তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব বিজেন ব্যানার্জী, সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ মুনতাসির হাসান, সহকারী কমিশনার (গোপনীয়) জনাব মোঃ রিফাতুল হক, তথ্য আপা কর্মকর্তা জনাব সাবিনা ইয়াসমিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad