Logo
,


সংবাদ শিরোনাম:
«» মুলাদীতে ৩য় শ্রেনীর স্কুল ছাত্রী ধর্ষণ ॥ মামলা দায়ের «» কুলাউড়ায় রাজনৈতিক প্রতিহিংসার শিকার আওয়ামীলীগের কয়েকটি পরিবার! «» মাদারীপুরের অ্যাডভোকেট মহসিন একটু সাহায্যেই বেঁচে যাবে ভারতের মনিপাল হাসপাতালে চিকিৎসাধীন? «» চেয়ারম্যানের দায়িত্বে জিএম কাদের এরশাদের অবর্তমানে «» এরশাদ সত্যিই অসুস্থ-পরশু সিঙ্গাপুর যাবেন-অসুস্থতা নিয়ে নানা প্রচারণা… «» চলচ্চিত্রের অভিনেতা তানভীর হাসানের ঝুলন্ত লাশ উদ্ধার «» সাংবাদিকদের কল্যাণে কাজ করার অঙ্গীকার তথ্যমন্ত্রীর «» সফলতায় সংবাদ মাধ্যম এবং ওলামায়ে কেরামসহ সকলের দোয়া কামনা করেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মোহাম্মাদ আব্দুল্লাহ  «» চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতাদের ফুলেল শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে «» জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব রাঙ্গাকে গনসংবর্ধনা

ত্রিশাল উপজেলার কানিহারি চেয়ারম্যান উজ্জলের হরিলুট রাস্তায়-মুক্তিযুদ্ধার জমি দখলে (১)

( মুক্তিযুদ্ধার জমি দখল করেছেন-আছে শক্তিশালী সন্ত্রাসী দখল বাহিনী (প্রতিবেদন-১)

ত্রিশাল উপজেলার কানিহারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আশরাফ উজ্জলের বিরুদ্ধে অভিযোগ উঠে যে সরকারি ২০১৭_১৮ অর্থ বছরে গ্রামীন অবকাঠামো সংস্কার (কাবিখা) কর্মসূচির কাজ না করেই ৮৫৮০০০ / আট লাখ আটান্ন হাজার টাকা উত্তোলন করেন,
সরেজমিনে গিয়ে দেখা যায় ত্রিশাল উপজেলার কানিহারী ইউনিয়নে তেমন কোন কাজই করা হয়নি আলোচিত কিন্তুু কাবিখার সমস্ত টাকা উত্তোলন করা হয়েছে বালিদিয়া খোকন এর বাড়ি হতে মফির বাড়ি পর্যন্ত রাস্তা পুনঃনির্মানের সামন্য একটু কাজ করে পুরো টাকা উত্তোলন করে আত্মসাৎ করেন,
ভাগাদারিয়া দাখিল মাদ্রাসার মাঠি ভরাট কাগজের জন্য বরাদ্দের ১১৩৮০০০ টাকাও কানিহারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী আশরাফআলী উজ্জল।
বিশেষ বরাদ্দের ২৫০ মেট্টিকটন চাউল এর বরাদ্দ কাগজে কলমএ আছে কোন কাজ হয়নি অভিযোগ মানুষের মাঝে আলোচনা সমালোচনার ঝড়।
৯ নং ওয়াডে মোস্তুফা মেম্বার বলেন আমার কাজ থেকে ৪ লাখ টাকা নিয়ে আমাকে জালিয়াতি করে মেম্বার বানিয়েছে এখন কোন কাজই আমাকে দেন না সে কিছু হায়বিট বিএনপি নেতাদের সাথে আাতাত করে চলতে ভাগ্য বদলে নিজের ।
এ রকম ইউনিয়নে বহু কাজ যা কিনা সে না করেই সমস্ত টাকা মেরে আগুল ফুলে কলাগাজ? সে নিজের পকেট ভারি করেন রাতা রাতি আগুল ফুলে কলা গাছ হয়ে যান টাকার পাহাড় গড়েন।
নাম প্রকাশ না করার শর্তে কয়েক জন বলেন যে আমাদের ইউনিয়নে যে সরকারি বরাদ্দ আসে তা আমরা চোখেও দেখি না এলাকায় কোন কাজ ও করা হয় না মানুষ চেয়ারম্যানের ভয়ে কিছু বলতে ও সাহস পায়না তার আছে শক্তিশালী সন্ত্রাসীবাহিনী কেউ কিছু বললে তার উপর নেমে আসে নির্মম অত্যাচার। মুক্তিযুদ্ধার জমি দখল করে সেখানে তার অফিস বানিয়েছেন কিছু বলতে গেলে তাকে এলাকা ছাড়ার হুমকি দেন।
প্রকল্প সভাপতি খোকন মেম্বার জানান যে আমি যে প্রকল্প সভাপতি তা আমি নিজেও যানিনা এক দিন চেয়ারম্যান এসে আমাকে তিন হাজার টাকা দিয়ে গেছেন আর রাস্তার কাজ এলাকাবাসী বন্ধ করে দেন কিন্ত টাকার বিষয়ে আমি কিছু যানিনা এবং কোন চেকে আমি সাক্ষর ও করি নাই কি ভাবে চেয়ারম্যানের বিল উত্তোলন করলেন আমার যানা নাই।

www.71times.com পরিচালক এম এম মহাসিন

56,030 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar