,


সংবাদ শিরোনাম:
«» ”কুমিল্লা মুরাদনগরের মাদ্রাসা ছাত্র রহমতুল্লাহ ৫ দিন ধরে নিখোঁজ” «» নির্বাচিত হলে সমস্যা সমাধানের সর্বাত্মক চেষ্টা করবো ৪৭ নম্বর ওয়ার্ডের হেলাল তালুকদার «» ধানের শীষের প্রার্থীর পক্ষে গণজোয়ার দেখতে পাচ্ছি «» উওরার রাজপথে আফছার খানের প্রচারনায়,আবারো নির্বাচিত হবে বিপুল ভোটে… «» জাপার যুগ্ম মহাসচিব ফেরারি ফাঁসির আসামি-টঙ্গীতে নানা রকম ফেসবুকে ঝড় ? «» দুই সিটি ভোট কেন্দ্রের তালিকা প্রকাশ «» কুমিল্লায় শীতকালীন ক্রীড়া প্রাতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী- ডা: দিপু মনি। «» দুই সিটি নির্বাচনের নতুন তারিখ ১ ফেব্রুয়ারি «» শীতকালীন প্রকৃতি ও মানব জীবনের পরিবেশ দর্শন «» একজন সফল চেয়ারম্যানের গল্প,নিরন্তর কাজ করে যাচ্ছেন…

থানায় বিক্রি হবে পেঁয়াজ

71 desk : অস্বাভাবিক দামের লাগাম টানতে থানায় বিক্রি হবে পেঁয়াজ। তাই পেঁয়াজের সঠিক বণ্টনে মাঠে নেমেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পু্লিশ (সিএমপি)। থানা প্রাঙ্গণে প্রতি কেজি পিয়াজ ৪৫ টাকা দরে বিক্রির উদ্যোগ নিয়েছে পুলিশের এ ইউনিট। পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে শনিবার সকাল ১০টা থেকে কোতোয়ালী, খুলশী, পাহাড়তলী, চান্দগাঁও ও ইপিজেড থানায় পিয়াজ বিক্রি করা হবে।

জানা যায় প্রত্যেক থানা প্রাঙ্গণে এক টন করে প্রতিদিন পাঁচ টন পিয়াজ বিক্রি হবে। পুলিশের এ কার্যক্রম এক সপ্তাহ ধরে চলবে। একজন ক্রেতাকে দেওয়া হবে সর্বোচ্চ এক কেজি করে পিয়াজ। অসাধু ব্যবসায়ীদের সিন্ডিকেটের কারণে ক্রমাগত বৃদ্ধি পাওয়া পিয়াজের দামের লাগাম টানতে পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে। এ বিষয়ে সিএমপি কমিশনার মো. মাহাবুবুর রহমান বলেন, পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে থানা প্রাঙ্গণে পিয়াজ বিক্রি করা হবে। সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে ও ক্রমাগত বৃদ্ধি পাওয়া পিয়াজের দামের লাগাম টানতে পুলিশের পক্ষ থেকে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad