,


সংবাদ শিরোনাম:
«» «» ঢাকা মেট্রোপলিটন ডিএমপি’র অপরাধ পর্যালোচনা সভায় পুরস্কৃত হলেন যারা «» মাদক সেবন,বিক্রেতা,আশ্রয় ও প্রশ্রয়কারী কাউকে ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার মিজানুর রহমান «» ভালো-মন্দের এফডিসি «» তোতা কাহিনী,গল্পের বই প্রকাশিত বইমেলায়-লেখক আমিনুল ইসলাম মামুন «» কুমিল্লা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সিআরইউ নেতৃবৃন্দের মতবিনিময় «» দেশের বড় বড় ব্যবসায়ী গ্রুপ এখন অনেক গণমাধ্যম প্রতিষ্ঠানের মালিক:বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ «» ঢাকা জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা,সভাপতি সালমা ইসলাম-সম্পাদক ইমতিয়াজ «» কুমিল্লায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৫ «» ভুলতে পারিনা তোরে মামুন সরকার…..

দক্ষিণখান ফায়দাবাদে খন্দকার বিদ্যানিকেতন বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় অনুষ্ঠানে এ্যাড.সাহারা খাতুন এম’পি

   খন্দকার আদর্শ বিদ্যানিকেতন বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা পুরষ্কার বিতরণ অনুষ্ঠান-২০১৮
জাহাঙ্গীর আলম
গতকাল ০৮/০২/২০১৯ ইং রোজ শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় রাজধানী দক্ষিণখান ফায়দাবাদ খন্দকার আদর্শ বিদ্যানিকেতন বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- মোঃ আবু ওবায়দা খন্দকার, প্রতিষ্ঠাতা পরিচালক অত্র বিদ্যালয়ের।

প্রধান অতিথি এ্যাড. সাহারা খাতুন এম’পি প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ সাবেক স্বরাষ্ট্র ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী। বিশেষ অতিথি- বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ব্যাপারী, সহ-সভাপতি- ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন বন ও পরিবেশ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ। এস.এম মাহাবুব আলম ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ।

বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহমেদ, সভাপতি- উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগ। মোঃ মোতালেব মিয়া, সভাপতি- জাতীয় শ্রমিক লীগ, দক্ষিণখান থানা।

খাদিজা আক্তার, সাধারণ সম্পাদক- মহিলা আওয়ামীলীগ দক্ষিণখান থানা ।মিনারা সুলতানা, সাংগঠনিক সম্পাদিকা-দক্ষিণখান থানা মহিলা আওয়ামীলীগ। খায়রুল আলম লিটন, প্রতিষ্ঠাতা সভাপতি- দক্ষিণখান থানা ছাত্রলীগ। খাদিজা আক্তার, সাধারণ সম্পাদক- মহিলা আওয়ামীলীগ দক্ষিণখান থানা। জয়নাল আবেদীন, সহ-সভাপতি- দক্ষিণখান থানা স্বেচ্ছাসেবক লীগ।

আরো উপস্থিত ছিলেন স্কুলের ছাত্র/ছাত্রী, তাঁদের গার্ডিয়ান ও অত্র গণমান্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথি এ্যাড. সাহারা খাতুন তিনি বক্তবে বলেন- স্কুলের শিক্ষক-শিক্ষিকার উদ্দেশ্যে, বাবা-মা তৈরি করে ভূত, শিক্ষক-শিক্ষিকা তৈরি করে পুত। তাই প্রত্যেক শিক্ষক-শিক্ষিকার দায়িত্ব মাতৃ¯েœহ ও পিতৃ ¯েœহ দিয়ে সু-শিক্ষা দান করা। তিনি ছাত্র/ছাত্রীর গার্ডিয়ানদের উদ্দেশ্যে বলেন- স্কুল অবসর সময় ছাত্র/ছাত্রী কোথায় যায়, কার সাথে কোথায় মিশে, স্কুলে ঠিকমতো যায় কিনা তা খোঁজ খবর রাখতে হবে? ভোটারদের উদ্দেশ্যে বলেন- ২৮ই ফেব্রুয়ারী ঢাকা উত্তর সিটি নির্বাচনে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলামকে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানান। কাউন্সিলর পদপ্রার্থী যাঁরা আছেন তাঁরা সবাই এই এলাকারই সন্তান।

তাঁদের আপনারা সবাই চিনেন। কাকে ভোট দিলে দেশের দশের ও আপনাদের উপকারে আসবে তাকেই আপনি ভোট দিবেন। কে বড় নেতা, কে ছোট নেতা, কে শিক্ষিত, কে অশিক্ষিত, কাকে ভোট দিলে কাজ হবে তাকে আপনার ভোট দিবেন। দলীয় ভাবে কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে কাউকে মনোনয়ন দেওয়া হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar