Logo
,


সংবাদ শিরোনাম:
«» মুলাদীতে ৩য় শ্রেনীর স্কুল ছাত্রী ধর্ষণ ॥ মামলা দায়ের «» কুলাউড়ায় রাজনৈতিক প্রতিহিংসার শিকার আওয়ামীলীগের কয়েকটি পরিবার! «» মাদারীপুরের অ্যাডভোকেট মহসিন একটু সাহায্যেই বেঁচে যাবে ভারতের মনিপাল হাসপাতালে চিকিৎসাধীন? «» চেয়ারম্যানের দায়িত্বে জিএম কাদের এরশাদের অবর্তমানে «» এরশাদ সত্যিই অসুস্থ-পরশু সিঙ্গাপুর যাবেন-অসুস্থতা নিয়ে নানা প্রচারণা… «» চলচ্চিত্রের অভিনেতা তানভীর হাসানের ঝুলন্ত লাশ উদ্ধার «» সাংবাদিকদের কল্যাণে কাজ করার অঙ্গীকার তথ্যমন্ত্রীর «» সফলতায় সংবাদ মাধ্যম এবং ওলামায়ে কেরামসহ সকলের দোয়া কামনা করেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মোহাম্মাদ আব্দুল্লাহ  «» চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতাদের ফুলেল শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে «» জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব রাঙ্গাকে গনসংবর্ধনা

নাটোরের বাগাতিপাড়ায় সাংবাদিককে পেটাল আওয়ামীলীগ নেতা

৭১ টাইমস: নাটোরের বাগাতিপাড়ায় পেশাগত দায়িত্ব পালনের সময় আবুল কালাম নামের এক সাংবাদিক স্থানীয় আওয়ামীলীগ নেতা আঃ গনির হাতে মারপিটের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার বিকালে আওয়ামীলীগের এক বর্ধিত সভায় সংবাদ সংগ্রহে গিয়ে এ ঘটনা ঘটে। আওয়ামীলীগ নেতার হাতে মারপিটের শিকার সাংবাদিক আবুল কালাম দৈনিক জনতা পত্রিকার বাগাতিপাড়া উপজেলা প্রতিনিধি ও উপজেলা প্রেস ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক।
ভুক্তভোগী সাংবাদিক সুত্রে জানা যায়, বাগাতিপাড়া সদর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে বুধবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভার আয়োজন করা হয়। সংবাদ সংগ্রহের জন্য সাংবাদিক আবুল কালাম সেখানে যান। এ সময় উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আঃ গনি সাংবাদিকদের বকাবকি শুরু করলে তিনি এর প্রতিবাদ করেন। একপর্যায়ে ওই নেতাসহ চার-পাঁচ জন তাকে কিল ঘুষি মেরে আহত করে। সহকর্মীরা তাকে উদ্ধার করে বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এব্যাপারে তিনি বাগাতিপাড়া মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযুক্ত আওয়ামীলীগ নেতা আঃ গণি তার বিরুদ্ধে করা অভিযোগ অস্বীকার করে বলেন, সাংবাদিককে মারপিট করার অভিযোগ মিথ্যা। সভাস্থলে এমন কোন ঘটনায় ঘটেনি।
আহত আবুল কালাম বলেন, আমি সেখানে পেশাগত দায়িত্ব পালনরত ছিলাম। কিন্তু সেখানে অযথা আঃ গনি ও তার সহযোগীরা মিলে আমাকে মারপিট করে। শতাধিক মানুষের মধ্যে আমাকে লাঞ্চিত করা হয়েছে।
পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিককে লাঞ্চিত করার ঘটনায় বাগাতিপাড়া উপজেলা প্রেস ক্লাবের সদস্য সচিব ফজলে রাব্বি এ ঘটনার তীব্র নিন্দা জানান এবং ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত পদক্ষেপ গ্রহনের দাবি জানান। এদিকে সাংবাদিক নির্যাতনের ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাগাতিপাড়া শাখা এর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ৪৮ ঘন্টার মধ্যে দ্রুত অভিযুক্ত নেতাকে গ্রেপ্তার ও দল থেকে তাকে বহিস্কারের দাবি জানিয়েছেন। নতুবা বৃহ্্ৎ আন্দোলনের কর্মসূচির ঘোষনা করা হবে বলে জানান তারা।
এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্বসহকারে দেখা হচ্ছে।

3,444 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar